রবিবার ২২ মে ২০২২ ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

মনোনয়ন পত্র কিনলেন বিএনপি নেতা হাবলু মোল্লা

kustia-hablu.jpg.pagespeed.ce.PyUzynnvoFদশম জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বুধবার বিকেল ৪টার দিকে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসারের কার্যালয়  হতে কুষ্টিয়া-১ দৌলতপুর আসন থেকে  উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও ছাত্রদলের সাবেক সভাপতি নুরুজ্জামান হাবলু মোল্লা  পক্ষে  মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোকতার হোসেন জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে তার পক্ষে ফিারোজ হোসেন নামে এক ব্যক্তি মনোনয়নপত্র বাবদ ২০ হাজার টাকা এবং ভোটার তালিকা বাবদ ৭ হাজার টাকা জমা দিয়ে মনোনয়নপত্র উত্তোলন করেছেন।

বিষয়টি নিশ্চিত করে বিএনপি নেতা নুরুজ্জামান হাবলু মোল্লা জানান, দল নির্বাচনে না গেলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করব। আমি আওয়ামী সরকারের দুর্নীতি-দুঃশাসনের বিরুদ্ধে অবস্থান নেয়ার জন্য মনোনয়নপত্র ক্রয় করেছি।

এ বিষয়ে  উপজেলা বিএনপির সভাপতি রেজা আহমেদ বাচ্চু জানান, সরকারের অর্থনৈতিক সুবিধা নিতে দলীয় হাইকমান্ডের নির্দেশ অমান্য করে হাবলু মোল্লা মনোনয়নপত্র ক্রয় করেছেন। এর মধ্যে দিয়ে  প্রমাণ করেছে সে আওয়ামীলীগের গুপ্তচর। শৃংখলা ভঙ্গ করেছেন। এ কারণে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email