শনিবার ২ মার্চ ২০২৪ ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মন্ত্রীর জনসভায় সভাপতিত্ব আর করা হলোনা

রমেন বসাক, ষ্টাফ রিপোর্টার, হাকিমপুর (দিনাজপুর) : দিনাজপুরের হাকিমপুর আ.লীগ উপজেলা শাখার সভাপতি আকতার হোসেন মুন্সী আজ রোববার সকাল ৯ টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেছেন (ইন্না লিল্লাহির……. রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৬৫) বছর।

 

আ.লীগের নেতৃত্বাধীন ১৪ দলের উদ্যোগে আজ বিকেল ৩ টায় হাকিমপুর ডিগ্রি কলেজ মাঠে এক জনসভার আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা দেয়ার কথা রয়েছে নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি’র। আর এতে সভাপতিত্ত্ব করার কথা ছিল আকতার হোসেন মুন্সির। কিন্তু তিনি সকাল ৬ টার দিকে নিজ বাসভবনে আকস্মিক ভাবে গুরুতর অসুস্থ হয়ে অচেতন হয়ে পড়লে তাঁকে দ্রুত স্থানীয় স্ব্যাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসা দেয়ার জন্য তাকে দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশনে প্রেরন করলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

 

তাঁর মৃত্যুর সংবাদটি ছড়িয়ে পড়ালে স্থানীয় আ.লীগ নেতা কর্মীসহ সর্বস্তরের জন সাধারন শোকে মূহ্যমান হয়ে পড়েন এবং শেষবারের মত দেখার জন্য তার হিলি সিপি রোড়স্থ মুন্সীপট্রি মহল্লার বাসভবনে ভিড় জমান।

 

তিনি বর্ষিয়ান আওমীলীগ নেতা ও মুক্তি মুদ্ধের সংগঠক মরহুম আব্দুল কুদ্দুস মুন্সির ছেলে। তিনি একাধারে ৪ মেয়াদে উপজেলা কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেন। এর মধ্য চলতি মেয়াদেসহ ২ বার সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি দীর্ঘদিন যাবত হৃদরোগে ভুগছিলেন। মৃত্যু কালে তিনি এক ছেলে, দু’ কন্যা, স্ত্রী, নাতি নাতনীসহ অনেক গুনগ্রা্হী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে স্থানীয় সাংসদ সিবলী সাদিক, আ.লীগ নেতা কামাল হোসেন রাজ, জামিল হোসেন (চলন্ত), হারুন-উর রশিদ হারুন, আ. রহমান লিটন, আমিরুল হোসেন লিটন, ইমদাদুল হোসেন টগর তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। আ.লীগ এ নেতার মৃত্যুতে অনুষ্ঠিত আজকের জনসভাটি কিছুটা সংক্ষিপ্ত করার ও জনসভাস্থলটিতেই তাঁর জানাযার নামাজ অনুষ্ঠিত হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

 

Spread the love