রবিবার ১৪ এপ্রিল ২০২৪ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মানুষ পুড়িয়ে হত্যা করে ক্ষমতায় যেতে চায় খালেদা জিয়া-এমপি গোপাল

এফ রহমান বাবু, দিনাজপুরঃ দিনাজপুর-১আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন খালেদা জিয়ার নির্দেশে হরতাল ও অবরোধের নামে মানুষ পুড়িয়ে হত্যা করে ক্ষমতায় যেতে চায় খালেদা জিয়া । বিএনপি সব সময় মিথ্যের  আশ্রয় নিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা লিপ্ত রয়েছেন। বিএনপির সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে মানুষ রাজপথে নেমে এসেছে এ ভয়ে তিনি তার দলিয় কার্যালয়ে লূকিয়ে রয়েছেন। অথচ প্রচার করা হচ্ছে তাকে অবরুদ্ধ করে রাখা হয়েছে ।

গতকাল শুক্রবার উপজেলার মরিচা ইউনিয়নের মহাদেবপুরে  দেশব্যাপি বিএনপি জামায়াত নেতৃত্বাধীন ২০ দলিয় জোটের জ্বালাও পোড়াও ও সন্ত্রাস এর বিরুদ্ধে সমাবেশে এ কথা বলেন।

তিনি আরো বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠার নামে যারা জ্যান্ত মানুষ পুড়িয়ে মারে  তারা আর যাই হোক জনগণের ভাল চায়না বা জনগণের বন্ধু হতে পারেনা । তিনি খালেদা জিয়ার দেশ ধ্বংসের এবং মানুষ পুড়িয়ে মারার দেশবিরোধী কর্মকান্ডকে প্রতিহত করার জন্য দেশবাসীকে আওয়ামীলীগের পতাকা তলে একত্রিত হওয়ার আহ্বান জানান।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক দেবেশ চন্দ্র রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক তরিকুল আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আকতারুল ইসলাম চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামীলীগের,যুগ্ন সম্পাদক মো: রাজেউর রহমান রাজু, ক্রিড়া সম্পাদক মোঃ ইয়াছিন আলী, কাহারোল উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আসিফ রেজা রুবেল প্রমুখ।

Spread the love