শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪ ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মানুষ হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি করে বিএনপি: খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি মানুষ হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি করে। তারা এখনও বাংলাদেশকে ধ্বংস করতে বিভিন্ন ধরনের ষড়যন্ত্রে লিপ্ত আছে। আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেট হামলাকারী ও পরিকল্পনাকারীদের বিচার দ্রুত সম্পন্ন করার দাবিতে এ আলোচনা সভার আয়োজন করে ২১ আগস্ট কেন্দ্রীয় কমিটি।

কামরুল ইসলাম বলেন, বিএনপি যতদিন বাংলাদেশের রাজনীতিতে থাকবে ততদিন বাংলাদেশের রাজনীতি নিরাপদ নয়। খালেদা জিয়া, ফখরুল যতদিন বাংলাদেশের রাজনীতিতে থাকবে ততদিন এ দেশের মানুষ নিরাপদ নয়। কেননা তাদের রাজনীতি হলো হত্যার রাজনীতি। তিনি বলেন, আমাদের দেশের আইন-শৃংখলা বাহিনীরা যখন জঙ্গিদের উপর হামলা চালায় বিএনপি তখন জঙ্গিদের হয়ে মায়া কান্না করে।

আওয়ামী লীগের আসন্ন কাউন্সিল বাংলাদেশের জন্য একটি মাইলফলক বলেও উল্লেখ করে এ মন্ত্রী। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আ আ স ম আরেফিন সিদ্দিকির সভাপতিত্বে সভায় ঢাকা মহানগর আওয়ামী লীগের দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তরের সিনিয়র সহ-সভাপতি শেখ বজলুর রহমান, সহ-সভাপতি আজিজুর রহমান, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের সভাপতি আবু কাউসার প্রমুখ বক্তব্য রাখেন।

Spread the love