মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মামলা প্রত্যাহার না করায় দিনাজপুরে গৃহবধুর হাত ভেঙ্গে দিয়েছে আসামীরা

দিনাজপুর প্রতিনিধি : মামলা প্রত্যাহার না করায় এক গৃহবধুকে বেদম মারধর করেছে সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের বেদম মারে গৃহবধু লুৎফা বেগম, স্বামী মোঃ আজিজার রহমান, এর বাম হাত ভেঙ্গে যায়। দিনাজপুর জেলা শহরের পশ্চিম বালুয়াডাঙ্গা-হঠাৎপাড়া মহল্লায় এই ঘটনা ঘটেছে।

নির্যাতিত গৃহবধু লুৎফা বেগম, স্বামী মোঃ আজিজার রহমান, সাং- বালুয়াডাঙ্গা-হঠাৎপাড়া এ ব্যাপারে কোতয়ালী থানায় একটি এজাহার দায়ের করেছেন। এজাহারের বিবরণে জানা যায়, ৪/৫মাস আগে লুৎফা বেগম তার প্রতিবেশী মোঃ রুবেল  (২৫), মোঃ রবিউল (২২), মোঃ আসলাম (২০), মোঃ আলতাফ (৩০), তাদের পিতা আবুল হাসেম (৭০) এবং রম্নবেলের স্ত্রী মোছাঃ আজমাতুন এর বিরুদ্ধে এর একটি মামলা দায়ের করেছিলেন। শুরু থেকেই আসামীরা ঐ মামলা প্রত্যারের জন্য নানাভাবে চাপ সৃষ্টি করে আসছিল। তারা সংঘবদ্ধভাবে ২৯ জানুয়ারী সকাল সাড়ে ৯টায় লুৎফাকে একই ধরনের চাপ প্রয়োগ ও হুমকী এবং অশ্রাব্য  ভাষায় গালাগাল দিতে থাকে। এরপরেও মামলা প্রত্যারে অস্বীকৃতি জানালে আসলামের নির্দেশে তার অন্য ভাইয়েরা লুৎফা বেগমকে চড়-থাপ্পড় থেকে বেদম মারধর শুরু করে। রুবেল বাঁশ দিয়ে আঘাত করলে লুৎফার বাম হাত ভেঙ্গে যায়। তারা কাপড়-চোপড় টানা-হেঁচড়া করে তার শ্লীলতার হানি ঘটায়।

লুৎফা বেগম এই প্রতিনিধির কাছে অভিযোগ করেন, আসামীরা তাদের বাড়ি-ঘর দখল করা লক্ষে দীর্ঘদিন ধরে তাদের ওপর বিভিন্ন ধরনের হয়রানী ও নির্যাতন চালিয়ে আসছিল। এ নিয়ে তিনি মামলা করলে প্রায় ৭মাস আগে আসামীরা আদালতে ৭ ধারায় বন্ডসই দেয় যে তারা আর কখনো আমার ও আমাদের বাড়ির কারো সাথে লাগাবাজা করবেনা। কিন্তু এরপরেও তাদের লাগাবাজা অব্যাহত রয়েছে এবং ঘটনার দিন রুবেল বার বার আমার উপরে বাঁশ দিয়ে আঘাত করার সময় বলতে থাকে তোকে মেরে ফেলব। কয় টাকা খরচ হবে দেখব।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email