মঙ্গলবার ২৮ জুন ২০২২ ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

মাশরাফির খেলা দেখতে রংপুরে টিভি কেনার হিড়িক

মাশরাফি বিপিএলের সর্বাধিক শিরোপা জয়ের মহানায়ক। আর এই মহানায়ককে রংপুর রাইডার্সে পেয়ে খুশির বন্যা বয়ে যাচ্ছে গোটা রংপুরে। এবারের বিপিএল শিরোপা রংপুরই জিতবে এমন শোরগোল অনেকটা আগ থেকেই শুরু হয়েছে। চার-ছক্কার পাশাপাশি টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখতে শুরু করেছে দলটি।

শনিবার উদ্বোধনী ম্যাচে সন্ধ্যা ৭টায় রাজশাহী কিংসের বিপক্ষে মাঠে নামবে রংপুর রাইডার্স। নগরীর বিভিন্ন স্থানে বিশেষ ব্যবস্থায় খেলা দেখার ব্যবস্থা করা হচ্ছে। ব্যক্তি এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এই আয়োজন যোগ দিয়েছে।

রাজশাহীর সাথে রংপুরের ম্যাচ নিয়ে আজ দিনভর বিভিন্ন এলাকায় খোঁজ নেয়া হয়। এতে আগ্রহের কমতি ছিল না সাধারণ মানুষের। সব শ্রেণি পেশার মানুষের আশা মাশরাফির নেতৃত্বে এবার চ্যাম্পিয়ন হবে রংপুর।

নগরীর ডেওডোবা এলাকার আব্দুস সালাম। নিয়মিত ক্রিকেট খেলা না দেখলেও তিনি মাশরাফির ভক্ত। শুনেছেন, এবারের বিপিএল খেলায় নাকি মাশরাফি রংপুরের হয়ে খেলবেন। তাই খেলা উপভোগ করতেই এবার আগাম বাসায় একটি টেলিভিশন কিনেছেন।

অনেকে জানান, ‘ক্রিকেট খেলা তাদের পছন্দ। কিন্তু দীর্ঘক্ষণ খেলা হওয়ায় পুরো খেলা দেখা সম্ভব হয় না। কিন্তু টি-টোয়েন্টি খেলা কম সময়ে হয়। তাই খেলা দেখি। এবার আমাদের বিভাগের পক্ষে মাশরাফি খেলবেন এটা অনেক বড় বিষয়। আমি এবং আমাদের প্রত্যাশা হবে রংপুর রাইডার্স জিতবেই।’

কলেজ শিক্ষক শেখ ওয়াজেদুল ইসলাম রাজু বলেন, ‘আমার প্রিয় মাশরাফি। তার খেলা আমার ভীষণ পছন্দ। এই পছন্দের ব্যক্তিটি এবার আমাদের বিভাগের হয়ে খেলছেন। সত্যিই আনন্দের বিষয়। ’

রংপুর বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম জানান, আমরা প্রত্যাশা করি এবারের শিরোপা আমাদেরই হবে। আপাতত এর বেশী কিছু নয়। তিনি সবাইকে খেলা উপভোগ করার আহবান জানান।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email