বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারী ২০২৪ ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মাহমুদার পাশে লালমনিরহাট চেম্বার অব কমার্স

লালমনিরহাট প্রতিনিধি: মাহমুদা আক্তারের পড়া-লেখা যেন বন্ধ না হয় তাই বৃহস্পতিবার বিকেলে ৫০ হাজার টাকা দিয়ে সাহায্য করলেন লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাট্রিজ।
মাহমুদা আক্তার জেলার সদর উপজেলার হারাটি ইউনিয়নের ফকিরটারী এলাকার রাজমিস্ত্রি মোস্তাফিজুর রহমানের মেয়ে। সে কিসামত হারাটি দ্বিমুখী উচ্চ বিদ্যালয় থেকে সদ্য সমাপ্ত এসএসসি পরীক্ষায় অংশ নেন।
লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাট্রিজের সম্মেলন কক্ষে বিকেলে মাহমুদা আক্তারের হাতে ৫০ হাজার টাকার একটি চেক তুলে দেন চেম্বার সভাপতি আলহাজ্ব শেখ আব্দুল হামিদ বাবু।
এ সময় উপস্থিত ছিলেন চেম্বারের সিনিয়র সহ-সভাপতি ফজলুল হক ফজল, পরিচালক খোরশেদ আহম্মেদ দুলাল, সেকেন্দার আলী, আবুল কাশেম, লালমনিরহাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক আহমেদুর রহমান মুকুল, চেম্বারের সচিব প্রতাব চন্দ্র রায় প্রমুখ ।
চেম্বার সভাপতি শেখ আব্দুল হামিদ বলেন, ‘‘লেখাপড়া করার অপরাধে নির্যাতনের শিকার মাহমুদা আক্তারকে প্রথম পর্যায়ে আমার ব্যক্তিগত তহবিল হতে ৫০ হাজার টাকার একটি প্রদান করা হল’’। তিনি আরো জানান, ‘‘চেম্বারের আগামী বোর্ড সভায় মাহমুদার পড়ালেখার খরচ চালিয়ে নেওয়ার জন্য নির্দিষ্ট একটি ফা- গঠন করা হবে’’।
উল্লেখ্য, গত ২২ মার্চ মাহমুদা এসএসসি পরীক্ষা দিতে গিয়ে স্থানীয় কতিপয় স্বজনদের হামলার শিকার হন।

Spread the love