রবিবার ১৪ অগাস্ট ২০২২ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

মায়ের কোলে শিশুরাও নিরাপদ নয়

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ বলেছেন, দেশে মায়ের কোলে শিশুরাও নিরাপদ নয়, মানুষ স্বাধীন ভাবে চলা-ফেরা করতে পারে না, কথা বলতে পারে না, মানুষ আজ বন্দী। এ বন্দীদশা থেকে মানুষ মুক্তি চাই। এই মুক্তির জন্য জাতীয় পার্টিকে শাক্তিশালী করে আগামী নির্বাচনে জয়যুক্ত করতে হবে।

 

সোমবার বিকেলে চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন উপলক্ষে আয়োজিত জনসভায় পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন।

তিনি আরো বলেন, মানুষ মেরে জোর করে আমি ক্ষমতায় থাকতে চায়নি। বর্তমানে প্রতিদিন মানুষ ‘খুন হয়, গুম হয়’ কিন্তু সরকারের টনক নড়ে না। আমি মানুষ মেরে জোর করে ক্ষমতায় থাকতে চায়নি। দেশের উন্নয়নের জন্য, শান্তির জন্য, পরিবর্তনের প্রয়োজন। তাই পরিবর্তনের স্বার্থে ভবিষ্যতে জাতীয় পার্টিকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। তবেই দেশে শান্তি, উন্নয়ন ও গনতন্ত্র ফিরে আসবে।

জাপা চেয়ারম্যান এরশাদ আরো বলেন, আমি যে উন্নয়ন করেছি দুই নেত্রী তার সিকি পরিমানও উন্নয়ন করতে পারেনি। ক্ষমতার লোভে আন্দোলন করে এক নেত্রী ক্ষমতায় গিয়ে আমাকে ৬ বছর জেল খাটিয়েছে।
সাংবাদিক সাগর রুনি হত্যাসহ কোন সাংবাদিক হত্যার বিচার এ সরকার করতে পারেনি।  এমপির হাতে শিশু গুলিবিদ্ধ হয়। এভাবে মানুষ চলতে পারেনা। কিছুদিন পরেই পৌরসভা ও ইউপি নির্বাচন শুরু হবে। ‘আপনার ভোট হয়ে গেছে’ এই ধরনের নির্বাচন হলে আমরা মেনে নেবো না। সরকারের জন্যও শুভ হবেনা।
জাতীয় পার্টির চট্টগ্রাম দক্ষিণ জেলার আহবায়ক সামশুল আলম মাস্টারের সভাপতিত্বে এবং সদস্য সচিব নুরুচ্ছফা সরকারের পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় জাপার প্রেসিডিয়াম সদস্য ও পানি সম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, প্রেসিডিয়াম সদস্য আবুল হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য তাজ রহমান এমপি, এরশাদের উপদেষ্টা সাবেক এমপি আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী, ভাইস চেয়ারম্যান মাহজাবিন মোরশেদ এমপি, জাপার কেন্দ্রিয় সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া, চট্টগ্রাম উত্তর জেলা জাপার সভাপতি শফিকুল ইসলাম বাচ্চু, সেক্রেটারী শফিকুল ইসলাম, দক্ষিণ জেলা জাপা নেতা আবদুস ছত্তার রনি, আমান উল্লাহ আমান সহ জাপার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি আগামী পৌরসভা নির্বাচনে পটিয়া পৌরসভা থেকে মেয়র পদে সামশুল আলম মাষ্টারকে প্রার্থী ঘোষণা করেন এবং তাকে জয়যুক্ত করার জন্য জনগণ ও সরকারের সহযোগিতা কামনা করেন। জাপার চেয়ারম্যান এরশাদ সম্মেলনে সামশুল আলম মাস্টারকে সভাপতি ও নুরুচ্ছফা সরকারকে সাধারণ সম্পাদক এবং আবদুস ছত্তার রনিকে সিনিয়র সহ-সভাপতি করে চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টির কমিটি ঘোষণা করেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email