শুক্রবার ২৮ জানুয়ারী ২০২২ ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

মা-বাবা হলেন তিশা-ফারুকী

জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর ঘরে এসেছে নতুন অতিথি। বুধবার (৫ জানুয়ারি) রাত ৮ টা ২৭ মিনিটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিশা। এ অভিনেত্রীর পেজবুক পেজে এক স্ট্যাটাসে এ তথ্য জানানো হয়। তিশা ও ফারুকী দম্পতির এ কন্যার নাম রাখা হয়েছে ইলহাম নুসরাত ফারুকী। মা ও মেয়ে দু’জনেই ভালো আছে বলে জানোনো হয়েছে ওই স্ট্যাটাসে।

ফেসবুকে ফারুকী লিখেছেন, ভেবেছিলাম আমরা আবেগ সম্পূর্ণ নিয়ন্ত্রণে রাখব! কিন্তু ওকে দেখে কোলে তুলে নিলাম, কী হলো আমরা জানি না। চোখের পানি গড়িয়ে পড়ল। কৃতজ্ঞতা এবং ভালোবাসার অশ্রু! ভদ্র মহোদয়গণ, আমাদের পরী ইলহাম নুসরাত ফারুকী সবাইকে হাই বলছে! তাকে এবং মাকে আপনার প্রার্থনায় রাখুন…।

নবজাতকের মুখ না দেখা গেলেও ফারুকী-তিশার শেয়ার করা ছবি ভাইরাল হয়েছে ইতোমধ্যে। বিনোদন অঙ্গনের অন্য তারকারাও এসব ছবি শেয়ার করে শুভেচ্ছা জানাচ্ছেন। অন্যদিকে ফারুকীর শিষ্য ও ভক্তরাও ছবি শেয়ার করে আনন্দ প্রকাশ করছেন।

গত বছরের ডিসেম্বরে তাদের জীবনের সেরা সময় কাটছে বলে জানিয়েছিলেন জনপ্রিয় তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী। কারণ তারা মা-বাবা হতে যাচ্ছেন।

ভালোবেসে ২০১০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী। মোস্তফা সরয়ার ফারুকী একদিন সাহস করে তিশার বাসায় বিয়ের প্রস্তাব পাঠান। এরপর বিয়ে হয়।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email