রবিবার ২ অক্টোবর ২০২২ ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির মত বিনিময় সভায় সৈয়দ মোকাদ্দেস বাবলু

দিনাজপুর প্রতিনিধি : মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতি আয়োজিত এক মত বিনিময় সভায় দিনাজপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সৈয়দ মোকাদ্দেস বাবলু বলেছেন, একটি  কূচক্রী  মহল ব্যক্তিগত স্বার্থ হাসিল করার লক্ষে আমার বিরুদ্ধে বিভিন্ন সময়ে মিথ্যা প্রচারনা চালিয়েছে।  এই কূচক্রী  মহল আমাকে ঘায়েল করতে ১৯টি মিথ্যা মামলা দায়ের করে এবং মিথ্যা মামলায় আমাকে ঘায়েলের মাধ্যমে নিজেই সংসদের কমান্ডার হওয়ার ষড়যন্ত্র চালায়। কিন্তু মিথ্যা চিরদিনেই মিথ্যা বলে তাদের সেই ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে।

গতকাল শুক্রবার বিকালে দিনাজপুর শহরের পাটুয়াপাড়ায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসিমের বাসভবন চত্বরে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির সভাপতি মোঃ আশরাফুল আলম। সভায় প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ মোকাদ্দেস বাবলু বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার মুক্তিযোদ্ধাদের যে সম্মান ও মর্যদা দিয়েছেন, তা অন্য কোন সরকার কখনো দেয়নাই। তাই মুক্তিযোদ্ধা সংসদের আসন্ন নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকল মুক্তিযোদ্ধা ভাইদের কাজ করতে হবে।

সাবেক জেলা কমান্ডার বাবলু দিনাজপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের আসন্ন নির্বাচনে তাকে এবং তার প্যানেলকে ভোট দেয়ার জন্য মুক্তিযোদ্ধাদের প্রতি আহবান জানান।

মত বিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আবু তালেব মনু, কোতয়ালী সংসদের  কমান্ডার লোকমান হাকিম, মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির সহ সভাপতি আব্দুর রহমান ও ওসমান গনি, যুগ্ম সম্পাদক মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ সামসুজ্জোহা দিনু, বীর মুক্তিযোদ্ধা আবুল হাসিম, মজিবর রহমান মালিক, মকবুল আলম আজাদ প্রমুখ। মত বিনিময় সভা পরিচালনা করেন মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email