শুক্রবার ২৮ জানুয়ারী ২০২২ ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

মুক্তি পাচ্ছে ‘ছিটমহল’

শুক্রবার (১৪ জানুয়ারি) মুক্তি পাচ্ছে এইচ আর হাবীব পরিচালিত চলচ্চিত্র ‘ছিটমহল’। মহামারি করোনার কারণে খুব বেশি হলে মুক্তি পাচ্ছে না বলে জানা গেছে। পরিচালক জানিয়েছেন মাত্র ৫টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

সিনেমাটির কাহিনি, সংলাপ, চিত্রনাট্য এবং পরিচালনা করেছেন এইচ আর হাবিব। প্রযোজনা করেছে কমন হোম এটাচার। পঞ্চগড়ে শুটিং হওয়া ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া।

‘ছিটমহল’ সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস প্রিয়া, মৌসুমি হামিদ এবং অভিনেতা আরমান পারভেজ মুরাদ ও শিমুল খান। এতে আরো রয়েছেন মীরাক্কেল খ্যাত সজল, ডন হক, এবিএম সোহেল রশিদ, উজ্জ্বল কবির হিমু এবং অঞ্জলি সাথী।

নির্মাতা হাবিব বলেন, ‘করোনার কারণেই ‘ছিটমহল’ মুক্তিতে দেরি হলো। ছবিটিতে সরল জীবনের গল্প বলতে চেয়েছি। সবাই আন্তরিকভাবে কাজ করেছি। অনেক চেষ্টা করেছি দর্শকদের একটি ভালো গল্পের সিনেমা উপহার দেব। আশা করি কেউ নিরাশ হবেন না।’

শুক্রবার দেশের পাঁচটি প্রেক্ষাগৃহে ‘ছিটমহল’ মুক্তি পাবে- এর মধ্যে ব্লকবাস্টার যমুনা ফিউচার পার্ক, চট্টগ্রামের সুগন্ধ্যা, খুলনার শঙ্খ, নারায়ণগঞ্জের সিনে স্কোপ, রাজবাড়ীর বৈশাখী এবং কালুখালী সিনেমা হলে ছবিটি দেখতে পারবেন দর্শক।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email