বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যাদের কাছে আমরা ভোট ভিক্ষা করি তারাই প্রাণ ভিক্ষা চাইছে

জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘রাজনীতির কী করুণ পরিনাম। যাদের কাছে ভোট ভিক্ষা চাই, আজ তারাই জীবন বাঁচাতে আমাদের কাছে প্রাণ ভিক্ষা চাচ্ছে। তারা বাঁচতে চায়। পেট্রোলবোমা দিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করা যায় না।

বুধবার বিকেলে রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় যুব সংহতির মহানগর দক্ষিণের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এ কথা বলেন।

” মানুষ ঘরে থাকলে খুন, বাইরে গেলে গুম। এখনকার পরিস্থিতিতে আমি বলতে চাই, ঘরে থাকলে ক্ষুধার আগুন, বাইরে গেলে পেট্রোলবোমার আগুন। মানুষ যাবে কোথায়। কোন দেশে বাস করি।

জাতীয় যুব সংহতি মহানগর (দক্ষিণ) সভাপতি হারিছ মো আবুল বাশারের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন— জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, ঢাকা-৪ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর (দক্ষিণ) জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা, জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম-মহাসচিব ও জাতীয় যুব সংহতির সভাপতি অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, এরশাদের প্রেস সচিব সুনীল শুভ রায়, জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক বেলাল হোসেন ও মহিলা পার্টির সাধারণ সম্পাদক মৌসুমী হোসাইন প্রমুখ।
Spread the love