শনিবার ২৪ ফেব্রুয়ারী ২০২৪ ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

যারা দেশকে অন্ধকারে নিমজ্জিত করতে চায় তাদের সমুচিত জবাব দেয়া হবে হুইপ ইকবালুর রহিম এমপি

সাহেব, দিনাজপুর ॥ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি আলোকিত বাংলাদেশকে যারা অন্ধকারে নিমজ্জিত করতে চায় তাদের সমুচিত জবাব দেয়া হবে উল্লেখ করে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের প্রথম ধাপ বিদ্যুত সংযোগকে প্রত্যন্ত গ্রামাঞ্চলে ছড়িয়ে দিয়ে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থাকে উন্নত করার পরিকল্পনা গহন করেছেন তখন বিএনপি-জামায়াত জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদকে মদদ দিয়ে দেশকে অন্ধকারের দিকে ঠেলে দেয়ার ষড়যন্ত্র করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগন এই ষড়যন্ত্র প্রতিহত করবে। তিনি বাংলাশেকে মধ্যম আয়ের দেশ আখ্যায়িত করে আরো বলেন আর অল্প দিনের মধ্যেই বাংলাদেশ উন্নত দেশে পরিনত হয়ে বিশ্বের কাছে পরিচিত লাভ করবে। শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থায় জনগন ইতিমধ্যেই সুফল লাভ করতে শুরু করেছে। তাই বিএনপি-জামায়াতের আন্দোলন আর জনগনের ধোপে টিকবে না।
১০ সেপ্টেম্বর শনিবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদ (বনতাড়া), যুক্তিপাড়া (ঝানঝিড়া পাড়া), বড়গ্রাম (সরকার পাড়া), বলদিয়াপুকুর (নাপিত পাড়া), বলদিয়াপুকুর (আমিন পাড়া), পাইকপাড়া (হঠাৎ পাড়া), সুন্দরা (দখলা পাড়া), জামালপুর (বেকাহার), আমইর (বিরেন ডাঃ পাড়া), ও আটবাড়ী গ্রামে ৭২ লাখ টাকা ব্যয়ে ৫০১টি বাড়ীতে নতুন বিদ্যুত সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সাবেক মেম্বার এনামুল হক-এর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আতাউর রহমানের সঞ্চালনে বক্তব্য রাখেন দিনাজপুর পল্লী বিদ্যুত সমিতি-১ এর জোনাল চেয়ারম্যান কাজী মোহাম্মদ আলী, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমদাদ সরকার, ৮নং শংকরপুর ইউনিয়নের চেয়ারম্যানইসাহাক চৌধুরী, ৯নং আস্করপুর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, ৮নং শংকরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহজামাল সরকার প্রমুখ।
অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির পিতা মরহুম এম আব্দুর রহিম-এর আত্মার মাগফিরাত ও শান্তি কামনায় ১ মিনিট নিরবতা পালন করা হয়। এর আগে সকাল ১১টায় ২নং সুন্দরবন ইউনিয়নের মহিলা মেম্বার দুর্ঘটনায় আহত শেফালী বেগমের চিকিৎসার খোঁজ খবর নেন ও আর্থিক সাহায্য প্রদান করেন।

Spread the love