সোমবার ৩ অক্টোবর ২০২২ ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

যুব দিবস উপলক্ষে দিনাজপুর যুব উন্নয়ন অধিদপ্তরের ব্যাপক কর্মসূচী বড় ময়দানে ক্রীড়া প্রতিযোগিতা

দিনাজপুর: জাতীয় যুব দিবস উপলক্ষে দিনাজপুর যুব উন্নয়ন অধিদপ্তরের ব্যাপক  আয়োজনে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।  ১লা নভেম্বর জাতীয় যুব দিবস। দিবসটি উদযাপনে দিনাজপুর যুব উন্নয়ন অধিদপ্তর দুই দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছে। ৩১ অক্টোবর সকালে দিনাজপুর বড় ময়দানে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে। ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন যুব সংগঠনের কর্মকর্তা, প্রতিনিধি ও যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকতারা অংশ গ্রহন করে। ক্রীড়া প্রতিযোগিতায় যব সংগঠকদের ১০০ মিটার দৌড়, প্রশিক্ষনার্থীদের ১০০ মিটার দৌড়, প্রতিবন্ধীদের ৫০ মিটার দৌড়, যুব মহিলাদের ৫০ মিটার দৌড়, যুব মহিলাদের বালিশ নিক্ষেপ ও কর্মকর্তা-কর্মচারীদের ১০০ মিটার দৌড় অনুষ্ঠিত হয়।
প্রতিযোগিতা উদ্বোধন করেন দিনাজপুর যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ মতিউর রহমান। উপস্থিত ছিলেন, ডেপুটি কো-অডিনেটর মোঃ গোলাম মোস্তফা সরকার, সহকারী পরিচালক মোঃ মাহফুজার রহমান এবং খেলা পরিচালনা করেন সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মামুন হাসান চৌধুরী ও যুব উন্নয়ন অধিদপ্তরের মৎস্য প্রশিক্ষক মনোয়ার আলম। এছাড়াও যুব উন্নয়ণ অধিদপ্তর  ও সদর উপজেলা যুব উন্নয়ণ অধিদপ্তরের এবং বিভিন্ন যুব সংগঠনের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।
খেলা দেখার জন্য মাঠে প্রচুর দর্শকের সমাগম হয়েছিল। আগামীকাল ১লা নভেম্বর বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হবে। এছাড়াও বিভিন্ন যুব সংগঠনের নামে অনুমোদিত অনুদানের চেক প্রদান করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন দিনাজপুর পুলিশ সুপার মোঃ রুহুল আমিন ও  বিশেষ অতিথি থাকবেন অতিরিক্ত জেলা প্রশাসক (সাধারন) আবু রায়হান মিয়া।
Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email