সোমবার ১৬ মে ২০২২ ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রানীশংকৈলে হাটবাজার টেন্ডার নিয়ে নানা হৈ চৈ!

রানীশংকৈল প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় মঙ্গলবার ২৫ টি হাটবাজার ১ বছর মেয়াদে দরপত্র আহবান করা হয়। এতে বিভিন্ন হাটবাজারের অভিযোগ না হলে ও নেকমরদ ও কাতিহার হাটের দরদ্বাতা আব্দুল বাতেন স্বপনের সিডিউল ও বিডি ইউ এন ও অফিসের দরবক্স হতে হারানোর অভিযোগ উঠেছে।

মঙ্গলবার রাতে আব্দুল বাতেন স্বপন বাদী হয়ে রানীশংকৈল থানায় ৬৭ লক্ষ ৫০ হাজার টাকার বিডি ও সিডিউল হারানোর জিডি করেছে। এ নিয়ে এলাকায় ব্যাপক হৈচৈ চলছে। এদিকে আব্দুল বাতেন স্বপন বলেন নেকমরদ হাটের আমার সর্বোচ্চ দর ছিল ১ কোটি ১৭ লক্ষ টাকা দাখিলকৃত দরপত্র মোতাবেক কার্যাদেশ প্রদান করা হলে সরকারের ৬ লক্ষ টাকা রাজস্ব আয় বাড়তো তিনি আর ও বলেন দরপত্র বাক্স ৩টায় খোলার কথা থাকলেও অজ্ঞাত কারনে বিকাল ৫ টায় খোলা হয়েছে।

এ প্রসঙ্গে ইউ এন ও আশরাফুল ইসলামের সাথে কথা বলে জানাযায় কাতিহার হাটের ১৬ টি সিডিউল বিক্রয় হলে ও ৩ টি সিডিউল জমা পড়ে সর্বোচ্চ দরদাতা এসএম রাজা ১ কোটি ২ লক্ষ ৫৫ হাজার ৫৬০ টাকা । নেকমরদ হাটের ১৩ টি সিডিউল বিক্রয় হলে ২টি সিডিউল জমা পড়ে সর্বোচ্চ দরদাতা শাহনেওয়াজ ১ কোটি ১১ লক্ষ ১১ হাজার ১ শ ১১ টাকা। তিনি আরও বলেন বিডি হারানোর বিষয়ে আব্দুল বাতেন স্বপন কে নোটিশ প্রদান করা হবে। পরবতীতে হাটবাজার গুলি টেন্ডার কমিটির সভায় মূল্যায়ন করে কার্যাদেশ প্রদান করা হবে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email