শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪ ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

রানীশংকৈলে হাটবাজার টেন্ডার নিয়ে নানা হৈ চৈ!

রানীশংকৈল প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় মঙ্গলবার ২৫ টি হাটবাজার ১ বছর মেয়াদে দরপত্র আহবান করা হয়। এতে বিভিন্ন হাটবাজারের অভিযোগ না হলে ও নেকমরদ ও কাতিহার হাটের দরদ্বাতা আব্দুল বাতেন স্বপনের সিডিউল ও বিডি ইউ এন ও অফিসের দরবক্স হতে হারানোর অভিযোগ উঠেছে।

মঙ্গলবার রাতে আব্দুল বাতেন স্বপন বাদী হয়ে রানীশংকৈল থানায় ৬৭ লক্ষ ৫০ হাজার টাকার বিডি ও সিডিউল হারানোর জিডি করেছে। এ নিয়ে এলাকায় ব্যাপক হৈচৈ চলছে। এদিকে আব্দুল বাতেন স্বপন বলেন নেকমরদ হাটের আমার সর্বোচ্চ দর ছিল ১ কোটি ১৭ লক্ষ টাকা দাখিলকৃত দরপত্র মোতাবেক কার্যাদেশ প্রদান করা হলে সরকারের ৬ লক্ষ টাকা রাজস্ব আয় বাড়তো তিনি আর ও বলেন দরপত্র বাক্স ৩টায় খোলার কথা থাকলেও অজ্ঞাত কারনে বিকাল ৫ টায় খোলা হয়েছে।

এ প্রসঙ্গে ইউ এন ও আশরাফুল ইসলামের সাথে কথা বলে জানাযায় কাতিহার হাটের ১৬ টি সিডিউল বিক্রয় হলে ও ৩ টি সিডিউল জমা পড়ে সর্বোচ্চ দরদাতা এসএম রাজা ১ কোটি ২ লক্ষ ৫৫ হাজার ৫৬০ টাকা । নেকমরদ হাটের ১৩ টি সিডিউল বিক্রয় হলে ২টি সিডিউল জমা পড়ে সর্বোচ্চ দরদাতা শাহনেওয়াজ ১ কোটি ১১ লক্ষ ১১ হাজার ১ শ ১১ টাকা। তিনি আরও বলেন বিডি হারানোর বিষয়ে আব্দুল বাতেন স্বপন কে নোটিশ প্রদান করা হবে। পরবতীতে হাটবাজার গুলি টেন্ডার কমিটির সভায় মূল্যায়ন করে কার্যাদেশ প্রদান করা হবে।

Spread the love