বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

রোববার বোচাগঞ্জ ও ফুলবাড়ী উপজেলায় নির্বাচন

দিনাজপুর প্রতিনিধি : ২৩ মার্চ রোববার দিনাজপুরের ২টি উপজেলা বোচাগঞ্জ ও ফুলবাড়ী উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে নির্বাচনের সকল প্রস্ত্ততি সম্পন্ন করা হয়েছে। দু’টি উপজেলায় নির্বাচনের প্রয়োজনীয় সামগ্রী পাঠানো হয়েছে।

ভোট কেন্দ্রে স্ট্রাইকিং ফোর্স হিসেবে সেনাবাহিনী মোতায়েন থাকবে। এছাড়া র‌্যাব, বিজিবি, পুলিশ ও আনসারবাহিনীর সদস্যরা সার্বিক নিরাপত্তার দায়িত্ব পালন করবে।

বোচাগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে লড়ছেন ৪ জন। এরা হলেন আওয়ামী লীগের ফরহাদ হাসান চৌধুরী ঈগলু (দোয়াত-কলম) ও বিদ্রোহী প্রার্থী বীর ভদ্র রায় (ঘোড়া), বিএনপির ফয়জুল আলম চৌধুরী বাবলু (মোটরসাইকেল) এবং জাতীয় পার্টির এ্যাড. জুলফিকার হোসেন (আনারস)। ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। বোচাগঞ্জ উপজেলায় ৩৭টি কেন্দ্রে ১ লাখ ৬ হাজার ৯৫ জন ভোটার ভোট প্রদান করবেন।

অপরদিকে ফুলবাড়ী উপজেলা চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন-আওয়ামী লীগের মুশফিকুর রহমান বাবুল (দোয়াত-কলম), বিএনপির অধ্যক্ষ মো. খুরশিদ আলম মতি (আনারস) ও জাতীয় পার্টির এ্যাড. মো. নুরম্নল ইসলাম (মোটরসাইকেল)। ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস  চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী রয়েছেন। ফুলবাড়ী উপজেলায় ৫২টি কেন্দ্রে ১ লাখ ১৮ হাজার ৭১০ জন ভোটার ভোট প্রদান করবেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email