মঙ্গলবার ১১ মে ২০২১ ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

লঙ্কানদেরর বিপক্ষে ওয়ানডে সিরিজে টাইগারদের দল ঘোষণা

শ্রীলঙ্কার মাঠে টেস্ট সিরিজের পর ঘরের মাঠে ওয়ানডে সিরিজের খেলার কথা বাংলাদেশের। তার আগে ওয়ানডে বিশ্বকাপ সুপার লিগের তিন ম্যাচের জন্য ২৪ জনের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথমবারের মতো ৫০ ওভারের ক্রিকেটের জন্য রাখা হয়েছে পেসার শহিদুল ইসলামকে। আজ শনিবার (০১ মে) বিকেলে এক বিবৃতিতে এই দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা।

রোববার (২ মে) থেকে শুরু মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হবে প্রাথমিক দলে ডাক পাওয়াদের অনুশীলন। যারা শ্রীলঙ্কা সফরে আছেন দেশে ফিরে ৭ মে থেকে দলের সঙ্গে যোগ দিবেন। আগামী ৯ মে পর্যন্ত অনুশীলন চলার কথা রয়েছে। ১০ মে থেকে ১৭ মে পর্যন্ত থাকবে ঈদের ছুটি। ১৬ মে’র পর শ্রীলঙ্কার ঢাকায় আসার কথা রয়েছে। ২২, ২৪ ও ২৭ মে ঢাকায় তিন ম্যাচের সিরিজটি খেলার সম্ভাবনা রয়েছে।

বাংলাদেশের প্রাথমিক স্কোয়াড:
তামিম ইকবাল, নাঈম শেখ, ইমরুল কায়েস, লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী হাসান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম ও শহিদুল ইসলাম।

Please follow and like us:
RSS
Follow by Email