সোমবার ১৪ জুন ২০২১ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শতধা সমবায় সমিতি লিমিটেড‘র উদ্যোগে দিনাজপুরে করোনাকালিন সুবিধা বঞ্চিত মানুষদের ঈদের উপহার সামগ্রী বিতরন

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর প্রতিনিধি ॥ করোনাকালিন দূর্যোগে ঈদ উপহার সামগ্রী নিয়ে দিনাজপুর শহরের অসহায় দেড়শত পরিবারের পাশে দাঁড়িয়েছে শতধা সমবায় সমিতি লিমিটেড। ঈদ শুভেচ্ছা উপহার হিসেবে উন্নতমানের খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ সম্পন্ন।

গতকাল দিনাজপুর শহরের বালুবাড়িস্থ গ্রীন ভিউ কমিউনিটি সেন্টারে সুবিধা বঞ্চিত ১ শত ৫০ পরিবারের প্রত্যেককে হাজার টাকা মুল্যের ঈদ উপহার খাদ্য সামগ্রীর ব্যাগ প্রদান করা করে। সরবরাহকৃত প্রত্যেক ব্যাগে ছিল চাল, ডাল, সয়াবিন তেল, আলু, পেঁয়াজ, লবন, চিনি, সাবান, লাচ্ছা সেমাই ও দুধ।

শতধার সভাপতি সাব্বির হোসনাইন জানান, পবিত্র ঈদ উল ফিতরের ঈদের সেমাইসহ একটা পরিবার যেন এক সপ্তাহ ধরে চলতে পারে, এটা ভেবেই এই উপহার ব্যাগ গুলো দেওয়া হয়েছে। করোনা কালিন বিরূপ পরিবেশে এই ব্যাগ ঈদের আগে পরিবার গুলোকে কিছুটা হলেও স্বস্থি এনে দিবে। আর এই স্বস্থিই হলো শতধা পরিবারের সদস্যদের ঈদ আনন্দ।

এসময় ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যানের মাঝে আরো উপস্থিত ছিলেন শতধার কোষাধ্যক্ষ আজাদ মীর , রুবল সিকদার, মাহফুজ, ফারুক, আলো, হুমায়ুন, রিয়াজ, ইকবাল, জামান, আলীফুনসহ দিনাজপুরের সকল বন্ধুরা।

Please follow and like us:
RSS
Follow by Email