শুক্রবার ২৮ জানুয়ারী ২০২২ ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শনিবার থেকে আন্তঃনগরসহ সকল ট্রেন অর্ধেক যাত্রী নিয়ে চলাচল করবে

মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর জেলার ডোমার উপজেলায় শেষ রেল স্টেশন চিলাহাটি, শনিবার (১৫ই জানুয়ারি) থেকে আন্তঃনগরসহ সকল ট্রেনে অর্ধেক যাত্রী নিয়ে চলাচল করবে বলে রেলভবনের বৈঠকে এ কথা জানিয়েছেন মাননীয় রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন।

মঙ্গলবার ১১ই জানুয়ারি রেলভবনে মাননীয় রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন”র সাথে উর্দ্ধতন কর্মকর্তাদের বৈঠকে এ সিদ্ধান্ত হয়েছে বলে জানিয়েছেন রেলের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) সরদার সাহাদাত আলী।

তিনি আরও জানিয়েছেন, ট্রেনের সংখ্যা কমবে না, এছাড়াও সকল ট্রেনের টিকিট আগের মতোই অনলাইন এবং স্টেশনের টিকিট কাউন্টার থেকে পাওয়া যাবে। পাশাপাশি একটি সিট ফাঁকা থাকলেও বাড়তি কোন ভাড়া নেওয়া হবে না আগের স্বাভাবিক ভাড়ায় বহাল থাকবে এবং রেলে যাতায়াতের সময় সামাজিক দুরত্ব বজায় রেখে সকলের জন্য মাক্স পরিধান বাধ্যতা মূলকসহ কড়াকড়ি নির্দেশনা আরোপ করা হবে এবং মাক্স ছাড়া কাউকে রেল স্টেশনে ঢুকতে দেয়া হবে না।

রেলওয়ে সূত্র জানিয়েছেন , ৫০ শতাংশ টিকিট বিক্রি হবে অনলাইন অ্যাপসের মাধ্যমে এবং বাকি ৫০ শতাংশ টিকিট রেল স্টেশনের কাউন্টার থেকে পাওয়া যাবে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email