শুক্রবার ১২ এপ্রিল ২০২৪ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

১৪ দলের শান্তির সপক্ষে মানববন্ধন

২০দলীয় জোটের চলমান অবরোধ-হরতালে নাশকতা-ধ্বংসাত্মক কর্মকাণ্ড ও হত্যার প্রতিবাদে রাজধানীতে শান্তির স্বপক্ষে মানববন্ধন শুরু করেছে আওয়ামীলীগের নেতৃত্বাধীন ১৪ দল।

 

রোববার দুপুর ৩টার পর থেকে এ মানববন্ধন কর্মসূচি শুরু হয়। ঢাকা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও মহানগর ১৪ দলের সমন্বয়ক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার সভাপতিত্বে এ মানববন্ধন শুরু হয়।

 

মানববন্ধনের উদ্বোধন ঘোষণা করেন ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। মানববন্ধনে অংশ নিচ্ছেন দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন সামাজিক, পেশাজীবী ও নারী সংগঠনের নেতারা।

 

গাবতলী থেকে টেকনিক্যাল হয়ে শ্যামলী, কলেজগেট, আসাদগেট হয়ে ২৭ নং রোড, ধানমন্ডি ২৭নং রোড থেকে রাসেল স্কয়ার পর্যন্ত, রাসেল স্কয়ার, গ্রীন রোড স্কয়ার হয়ে বসুন্ধরা মার্কেট,বসুন্ধরা মার্কেট থেকে সোনারগাঁও হোটেল, সোনারগাঁও হোটেল মোড়, বাংলা মটর, রূপসী বাংলা হোটেল হয়ে শাহবাগ মোড়, শাহবাগ মোড় থেকে মৎস্য ভবন, মৎস্য ভবন থেকে কদম ফুল ফোয়ারা, প্রেসক্লাব হয়ে পল্টন মোড়, পল্টন মোড় থেকে নূর হোসেন স্কয়ার হয়ে গুলিস্তান মোড়, বঙ্গবন্ধু স্কয়ার (গুলিস্তান সিনেমা মোড়) থেকে পার্কের মধ্য দিয়ে ইত্তেফাক মোড়, ইত্তেফাক মোড় থেকে রাজধানী মার্কেট, রাজধানী মার্কেট থেকে সায়েদাবাদ, সায়েদাবাদ থেকে যাত্রাবাড়ী পর্যন্ত কেন্দ্রীয় ১৪ দলের নেতারা ১৩টি পয়েন্টে অবস্থান নিয়েছেন।

নেতাকর্মীরা নিজ নিজ দলীয় পোস্টার, ফেস্টুন, ব্যানার নিয়ে এতে অংশগ্রহণ করেছেন।

Spread the love