শনিবার ১৩ অগাস্ট ২০২২ ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শারদীয় দূর্গাপূজা উৎসবে প্রমাণ করে এদেশে কোন সাম্প্রদায়ীক জাতিভেদ নাই-সতীশ চন্দ্র রায়

মোঃ ইউসুফ আলী ॥ বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ও সাবেক মৎস্য-পশু সম্পদ প্রতিমন্ত্রী বাবু সতীশ চন্দ্র রায় বলেছেন, বাঙ্গালীর সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গোৎসব দেশের মানুষ উৎসবমুখর পরিবেশে পালন করেছে।

হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে ২৪ অক্টোবর দিনাজপুরের বিরল উপজেলার ৯নং মঙ্গলপুর ইউনিয়নের বেলখুড়িয়া শ্মশান শিবমন্দির ঘাটে শারদীয় দূর্গোৎসবের প্রতিমা বিসর্জনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

Bal Kuria

 

 

 

 

 

 

 

তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার, দেশ সবার। এই বিশ্বাসকে সামনে রেখে শারদীয় দূর্গোৎসব মহা উৎসবের মাধ্যমে পালন করেছে এদেশের মানুষ। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল অসাম্প্রদায়ীক চেতনায় সোনার বাংলা গড়ার আর বঙ্গবন্ধুর এই স্বপ্নকে বাস্তবে পালন করেছে জাতির জনকের সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে সবাই আজ এক কাতারে দাঁড়িয়ে দেশের উন্নয়নে ঝাপিয়ে পড়েছে। যা বিগত সরকারের সময় ছিল লুটপাটের উন্নয়ন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

Bal Kuria2

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিরল থানার অফিসার ইনচার্জ তাপস চন্দ্র পন্ডিত, মঙ্গলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম ও মঙ্গলপুর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন। শুভেচ্ছা বক্তব্য রাখেন স্থানীয় সুধীবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন ডাঃ মনোরঞ্জন রায়।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email