শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিক্ষার্থীদের ভাল মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে- এমপি গোপাল

এফ রহমান বাবু, স্টাফ রিপোর্টার : দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। আগামীর নেতৃত্ব দেয়ার জন্য আজকের শিক্ষার্থীদের প্রস্ত্তত হতে হবে। নৈতিক শিক্ষা অর্জনের মধ্য দিয়ে শিক্ষার্থীকে ভাল মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে। এর জন্য মায়েদের অগ্রনী ভুমিকা পালন করতে হবে।

২০ ডিসেম্বর রাত সাড়ে ৮ টায় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ১০ নং মোহনপুর ইউনিয়নের আত্রাই বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাচীর ও গেট, কৃষ্ণনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গেট ও প্রাচীর, লাটেরহাট শহীদ মিনার, কৃষ্ণপুর, চকদফর, জোতরঘু ও মাটিয়াকুড়া কবরস্থানের পৃথক পৃথক নব-নির্মিত ফলক উম্মোচন ও দক্ষিন পলাশবাড়ী উচ্চ বিদ্যলায় মাঠে আওয়ামীলীগে যোগদান ও বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

১০ নং মোহনপুর আওয়ামীলীগের সভাপতি মোঃ তাইজুল ইসলাম এর সভপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাকারিয়া জাকা, সাধারন সম্পাদক দেবেশ চন্দ্র রায়, ১০ নং মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান দীনেশ চন্দ্র মহন্ত, বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি শওকত হোসেন, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান গোপাল দেব শর্মা প্রমুখ।

জনসভায় বিএনপি-জামায়াত থেকে আসা আব্দুল বাতেন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ বেগম এর নেতৃত্বে ৩৫০ জন নেতাকর্মী প্রধান অতিথি মনোরঞ্জন শীল গোপাল এর হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন। এসময় এমপি গোপাল বলেন, এই যোগদান প্রমান করে যে, বীরগঞ্জ বিএনপি-জামায়াত এর ঘাটি নয় আওয়ামীলীগের ঘাটি।

Spread the love