বুধবার ১৭ অগাস্ট ২০২২ ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শেখ হাসিনার কাছে বাংলাদেশ নিরাপদ

চিরিরবন্দর প্রতিনিধি ॥ পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেছেন, বিএনপি-জামায়াত নাশকতা করে বাংলাদেশের অগ্রযাত্রাকে ব্যাহত করতে চেয়েছিল। বিদেশী নাগরিক হত্যা করে বিদেশের কাছে বাংলাদেশের ভাবমুর্তি ক্ষুন্ন করতে চেয়েছিল। কিন্তু বিশ্ববাসীর কাছে প্রমাণ হয়েছে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে বাংলাদেশ নিরাপদ।

বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগের আয়োজনে দিনাজপুরের চিরিরবন্দরে ১ কোটি ৮৫ লক্ষ টাকা ব্যয়ে ১৫৬ প্রকল্প, বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ফায়ার সার্ভিস ষ্টেশনের ভিত্তিপ্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার দেশপ্রেম জাদুর ছোঁয়ায় দেশ এগিয়ে যাচ্ছে। জনবল সীমিত থাকলেও সকলের কর্মঠ প্রচেষ্টায় দেশ উন্নয়ন ধারায় রয়েছে। তাই যড়যন্ত্র করে বাংলাদেশকে পিছিয়ে নেওয়া যাবে না।

তিনি বলেন, বিএনপি-জামায়াত জঙ্গীবাদকে মদদ দেয়। আর আওয়ামীলীগ জঙ্গীমুক্ত বাংলাদেশ গড়ার জন্য সংগ্রাম করে যাচ্ছে। এ কারণেই বিশ্বে বাংলাদেশের সন্মান বৃদ্ধি হয়েছে। এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফিরোজ মাহমুদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর ১৫৬ প্রকল্প পরিচালক ও যগ্ন সচিব মোঃ আতাউল হক, পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী মিসেস শাহীন আলী, দিনাজপুর গনপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মাসুদূর রহমান, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ আলী, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আলহাজ্ব জেড এইচ মোহাম্মদ আলী শামীম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আয়ুবর রহমান শাহ্, সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল প্রমুখ। এ সময় সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল জাকির, থানার অফিসার ইন্চার্জ মোঃ আনিছুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান তরু বালা রায়, বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও মন্ত্রী ইসবপুর হতে তারকশাহ হাট হয়ে ইছামতি ডিগ্রী কলেজ মোড় পর্যন্ত ৮.৪ কিমি পাকা রাস্তার উদ্বোধন করেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email