মঙ্গলবার ১৬ অগাস্ট ২০২২ ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-এমপি খালিদ মাহমুদ চৌধুরী

তাজুল ইসলাম, বিরল (দিনাজপুর) থেকেঃ শিক্ষা স্বাস্থ্য যোগাযোগসহ বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ডের কথা উল্লেখ করে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেন, বিগত বিএনপি-জামাত সরকার আমলে দেশে কোন উন্নয়ন করা হয়নি। বর্তমান আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, আগামী ২০১৯ সালের মধ্যে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়ার জন্য ৩ হাজার থেকে ১৪ হাজার মেঘাওয়াট বিদ্যুৎ উৎপাদন করা হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সরকারের নানা মুখী উন্নয়ন কর্মকান্ড বাঁধাগ্রস্থ করতে ষড়যন্ত্র করছে বিএনপি।

শনিবার দুপুরে উপজেলার ধামইর ইউপি’র নিজামপুর মাদ্রাসা মাঠে বিদ্যুতায়ন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলি বলেন।

দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বিরল এলাকা পরিচালক ইলিয়াস আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্ত্য রাখেন, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার কাজি মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক একেএম মোস্তাফিজুর রহমান বাবু, সহ-সভাপতি শিল্পপতী আব্দুল লতিফ, সবুজার সিদ্দীক সাগর, যুগ্ন সম্পাদক রমাকান্ত রায়, বিরল জোনাল অফিসের ডেপুটি ম্যানেজার প্রকৌশলী মোঃ আলী হোসেন, ধামইর ইউপি আওয়ামীলীগের সভাপতি মঞ্জুরুল ইসলাম চৌধুরী, মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি অহেদা বেগম প্রমুখও বক্তব্য রাখেন। বিকেলে উপজেলা পরিষদ চত্বরে মুক্তমঞ্চে বিরল উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি যোগেন্দ্র নাথ রায় এর সভাপতিত্বে সরকারী অনুদান বিতরনী অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। শেষে তিনি উপজেলার ৯২ টি দুর্গাপুজা মন্ডপে ১০ হাজার টাকা করে মোট ৯ লাখ ২০ হাজার টাকা অনুদান বিতরন করেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email