সোমবার ১৫ অগাস্ট ২০২২ ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শেখ হাসিনার সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে বদ্ধপরিকর-এমপি গোপাল

ফজিবর রহমান বাবু ॥ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বর্তমান সরকার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার জন্য বদ্ধপরিকর। সেই অঙ্গীকারকে বাস্তবায়নের লক্ষ্য বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন, সরকার শুধু বিদ্যুতে নয়, জননেত্রী শেখ হাসিনা আগামী ২১ সালের মধ্যে বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশ হিসেবে গড়ে তোলার ঘোষনা করেছেন। এরই ধারাবাহিকতায় দেশে এগিয়ে যাচ্ছে।

২৬ অক্টোবর দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ১০ নং মোহনপুর ইউনিয়নের শব্দলপুর করিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বড়করিমপুর গ্রামের ১৬৭ টি বাড়িতে বিদ্যুতায়নের উদ্ধোধন ও আওয়ামী লীগে যোগদান উপলক্ষে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জনসভায় শেষে বড়করিমপুর গ্রামের ৩ শতাধিক বিভিন্ন রাজনৈতিক থেকে আসা নেতা কর্মী প্রধান অতিথি এমপি গোপাল হাতে ফুলের নৌকা দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এলাকার পরিচালক প্রভাষক বদিউর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা, সাধারন সম্পাদক দেবেশ চন্দ্র রায়, বীরগঞ্জ থানা ওসি মো. জাহাঙ্গীর হোসেন, ১০ নং মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান দিনেশ চন্দ্র মহন্ত, ১০ নং মোহনপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. তাইজুল ইসলাম ও ১০ নং মোহনপুর ইউনিয়নের সাধারন সম্পাদক প্রভাষক মো. জিয়াউর রহমান জিয়া।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email