শনিবার ২ মার্চ ২০২৪ ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শেখ হাসিনা ইয়াহিয়ার ভাষায় কথা বলছেন’

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, ‘বঙ্গবন্ধুর কন্যা হয়েও শেখ হাসিনা ইয়াহিয়ার ভাষায় কথা বলছেন। এভাবে কথা বলা তার শোভা পায় না।

সোমবার সন্ধ্যায় মতিঝিলের ফুটপাতে অবস্থান কর্মসূচির ৪১তম দিনে সংহতি প্রকাশ করতে আসা ব্যক্তিদের সঙ্গে আলাপকালে  তিনি এ সব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, ‘পুলিশ-মিলিটারির ওপর নির্ভর করে যদি ক্ষমতায় থাকা যেত, তাহলে হুসেইন মুহম্মদ এরশাদ এখনো প্রেসিডেন্ট থাকতেন। দুই মাসেরও বেশী সময় ধরে অবরোধ চলছে, মানুষের কামাই-রুজি নেই। পেট্রোলবোমার আতঙ্কে মানুষের স্বাভাবিক জীবনযাত্রা স্তব্ধ। এভাবে একটি দেশ চলতে পারে না। এমন দেশ দেখার জন্য একাত্তরে যুদ্ধ করিনি।’

মতিঝিলে বঙ্গবীর কাদের সিদ্দিকীর সঙ্গে অবস্থান কর্মসূচিতে রয়েছেন— দলের যুগ্ম-সম্পাদক ইকবাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, কেন্দ্রীয় নেতা ফরিদ আহমেদ, যুবনেতা হাবিব উন নবী সোহেল, মিঠুন সিদ্দিকী, ছাত্রনেতা রিফাতুল ইসলাম দীপ, কাওসার জামান খান, সাইফুল ইসলাম শিমুলসহ শতাধিক নেতাকর্মী।

উল্লেখ্য, অবরোধ প্রত্যাহার ও আলোচনায় বসে বর্তমান সমস্যা সমাধানের দাবিতে গত ২৮ জানুয়ারি থেকে মতিঝিলের দলীয় কার্যালয়ের সামনের ফুটপাতে অবস্থান কর্মসূচি পালন করছেন কাদের সিদ্দিকী।

Spread the love