শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শেখ হাসিনা ক্ষমতায় থাকতে এদেশে দুর্ভিক্ষ হবে না-মনোরঞ্জন শীল গোপাল এমপি

ফজিবর রহমান বাবু ॥- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সাময়িকভাবে দ্রব্যমূল্য বৃদ্ধি পেলেও একজন মানুষ ও অনাহারে থাকবে না, এদেশে দুর্ভিক্ষ হবে না। ডলারের উপর চাপ পড়েছে সাময়িকভাবে এটা সামাল দেওয়ার জন্যই এবং প্রতিবেশী দেশের সাথে তেলের দাম কে সামঞ্জস্যপূর্ণ করবার জন্যই এই সিদ্ধান্তকে গ্রহণ করা হয়েছে। এক্ষেত্রে সরকারের পক্ষ থেকে স্পষ্ট তো বলা হয়েছে যে আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমলে বাংলাদেশও এটার সমন্বয় করা হবে। গরিব মানুষের কোন ভাবে কষ্ট না হয় সে কারণে অতি দরিদ্র ওএমএস প্রকল্পগুলি থেকে পর্যাপ্ত দ্রব্যমূল্য খাদ্য সামগ্রী আগামী মাস থেকে বিতরণ করা হবে। চলমান সংকটকালীন মুহূর্ত দেশের স্বার্থকে সমুন্নত রেখে অর্থনীতি সচ্ছল রাখবার সক্ষমতা কেবলমাত্র শেখ হাসিনারই আছে।
মঙ্গলবার (১৬ আগস্ট ২০২২) কাহারোল উপজেলা পরিষদ চত্বরে সেন্টার ফর ডিজএ্যাবিলিটি ইন ডেভেলপমেন্ট (সিডিডি) এর আয়োজনে বুদ্ধি প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি ২৬০ জন বুদ্ধি প্রতিবন্ধীর মাঝে ২৫ কেজি চাল, আড়াই কেজি বুট ডাল, আড়াই কেজি মুসুর ডাল, ২ লিটার সরিষা তেল, ১ কেজি চিনি, ২ কেজি লবণ, ১ কেজি পিয়াজ প্রদান করেন।
উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল লতিফ, দিনাজপুর সিডিডি প্রজেক্ট অফিসার শৈলেন চন্দ্র রায়, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন, রসুলপুর ইউপি চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email