শুক্রবার ১২ এপ্রিল ২০২৪ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শেখ হাসিনা সরকারের আমলে দেশের মানুষ সবচেয়ে ভালো আছে -সভাপতি কোতয়ালী আওয়ামী লীগ

জিন্নাত হোসেন: দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার বলেছেন, এদেশের স্বাধীনতা বিরোধীচক্র এখনও সক্রিয় রয়েছে। তারা বিভিন্নভাবে চক্রান্ত করে এবং নাশকতামূলক কর্মকান্ড চালাতে এখনও নানান তৎপড়তা চালিয়ে যাচ্ছে। তিনি দেশের শ্রেষ্ট সন্তান মুক্তিযোদ্ধাসহ সকলকে এ ব্যাপারে সজাগ থাকার আহবান জানিয়ে বলেন, জামায়াত-বিএনপি জোট ও স্বাধীনতা বিরোধীরা আমাদের স্বাধীনতার ইতিহাসকে বিকৃতি করতে চায়। স্বাধীনতা যুদ্ধের অংশগ্রহণকারী মুক্তিযোদ্ধাদের এ বিষয়ে সজাগ থাকতে হবে। প্রতিহত করতে হবে স্বাধীনতা বিরোধীদের।

২৫ ডিসেম্বর বৃহস্পতিবার দিনাজপুর সদর উপজেলার ১০নং কমলপুর ইউনিয়নের দানিহারী যুগের আলো সংঘ আয়োজিত মহান বিজয় দিবস-২০১৪ উদযাপন উপলক্ষে ৩ দিনব্যাপী বিজয় উৎসবের সাংস্কৃতিক অনুষ্ঠান ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার এসব কথা বলেন। তিনি আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের আমলে দেশের মানুষ সবচেয়ে ভালো আছে । বর্তমানে দেশের একটি মানুষও অর্ধাহারে এবং অনাহারে থাকেনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে বিনামূল্যে বই সরবরাহের ফলে আজ দেশের প্রতিটি শিশুই বর্তমানে স্কুলমুখী হয়েছে। সারের জন্য, বিদ্যুতের জন্য, খাবারের জন্য মানুষ বর্তমানে কোন আহাজারি করেনা। সব কিছুই মানুষ ঠিকমত পাচ্ছে বলেই দেশের মানুষ আজ অতিতের চেয়ে বর্তমানে অনেক অনেক ভালো আছে।

৮নং কমলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মমিনুল ইসলাম ও মাতলুবুল মামুন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন যুগের আলো সংঘ এর সভাপতি গজেন্দ্রনাথ রায়। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল, প্রচার সম্পাদক আশরাফুল আলম, সহ দপ্তর সম্পাদক তহিদুল ইসলাম, কমলপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং ইউনিয়ন পরিষদের সদস্য ও সদস্যাসহ এলাকার সুধীবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন যুগের আলো সংঘ এর সাধারণ সম্পাদক নূর আলম সিদ্দিকী। আলোচনা সভা শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Spread the love