রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শেখ হাসিনা সরকার গঠন করলে মা লক্ষ্মী আসিন হয়-এমপি গোপাল

ফজিবর রহমান বাব্্ু ॥ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বিজয়ার শুভেচ্ছা জানিয়ে বলেছেন, শেখ হাসিনা সরকার গঠন করলে মা লক্ষ্মী আসিন হয়। আর অন্যান্যরা সরকার গঠন করলে সেই সরকার হয় লক্ষী ছাড়া। হিন্দু ধর্মবলম্বীদের প্রাণের উৎসব শারদীয় দুর্গাপুজা শেষে লক্ষ্মী পূজা অনুষ্ঠিত হয়। আর আমাদের সবার ঘরে যেন লক্ষ্মীর আসে সেই জন্য আমরা লক্ষ্মী পুজা করে থাকি। কিন্তু লক্ষ্মীর আশায় শুধু লক্ষ্মী পুজা করলেই চলবে না বরং আমাদের সৎ ও নিষ্ঠার সাথে পরিশ্রমও করতে হবে। তবেই প্রকৃত পক্ষে মা লক্ষ্মীর দেখা মিলবে।
১৫ অক্টোবর শনিবার রাতে দিনাজপুরের কাহারোল উপজেলার ৪নং তারগাঁ ইউনিয়নের হাটিয়ারী বাশতলী, হাটিয়ারী কেন্দ্রী মন্দির, বগদইড় হাট মন্দির সার্বজনীন লক্ষ্মী পূজা উদ্যাপন উপলক্ষে আয়োতি এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে গ্রাম বাংলার ঐতিহ্য পালা গান, কবীর গান অনুষ্ঠান উপভোগ করেন প্রধান অতিথি এমপি গোপাল।
এ সময় উপস্থিত ছিলেন কাহারোল উপজেলার চেয়ারম্যান মো. মামুনুর রশীদ চৌধুরী, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি গোপেশ চন্দ্র রায়, ৪নং তারগাঁ ইউনিয়নের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সঞ্জয় কুমার মিত্র, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন, ৪ নং তারগা আওয়ামী লীগের নেতা মো. নজরুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Spread the love