শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪ ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের রোগমুক্তি কামনায় দোয়া ও প্রার্থনা অব্যাহত

ফজিবর রহমান বাবু ॥ দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের আশু সুস্থতা কামনায় বীরগঞ্জ ও কাহারোলের মসজিদ, মন্দির, গীর্জা, মাদ্রাসাসহ সকল ধর্মীয় উপাসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও বিভিন্ন সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকেও বিশেষ দোয়া-প্রার্থনার আয়োজন করা হয়।

গতকাল রোববার বিভিন্ন স্থানে এসব দোয়া-প্রার্থনা অনুষ্ঠিত হয়। দোয়া-প্রার্থনায় আওয়ামী লীগের নেতা-কর্মী ছাড়াও তাঁর নির্বাচনী এলাকার সর্বস্তরের মানুষ যোগ দেন। তারা সকলেই তাদের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের রোগমুক্তির জন্য স্ব স্ব ধর্ম বিশ^াসের ¯্রষ্টার কাছে দোয়া-প্রার্থনা করেন।

জানা গেছে, কাহারোল উপজেলার ‘‘দীপ্ত জীবন” ফাউন্ডেশন হাসপাতাল, কাহারোল টি.এন্ড.টি রোডে সংসদ সদস্যের বাসায়, ২নং রসুলপুর ইউপি’র দলীয় কার্যালয়, ৫নং সুন্দরপুর ইউপি’র ছাত্রলীগ দলীয় কার্যালয়, আসাম পাড়া জামে মসজিদ, ঐতিহাসিক নয়াবাদ মসজিদ, মুটুনী হাট জামে মসজিদ, তারাপুর জামে মসজিদ, কাহারোল কেন্দ্রীয় হরি মন্দির, বলেয়া হরি মন্দির, উচিৎপুর রক্ষাকালী মন্দির, মুটুনী হরি মন্দির, বুলিয়া বাজার আশ্রম, খোশালপুর হরি মন্দির, কাহারোল সুপ্রাচীন দূর্গা মন্দির সহ বিভিন্ন উপাসনালয়ে সংসদ সদস্যের দ্রুত সুস্থতা কামনায় দোয়া ও প্রার্থনা অনুষ্ঠিত হয়।

এদিকে বীরগঞ্জের হরিবাসর মহানাম যজ্ঞানুষ্ঠান কৃষ্ণ মন্দির প্রাঙ্গনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, বীরগঞ্জ থানা জামে মসজিদ, বীরগঞ্জ ২৪.কম অনলাইন পত্রিকার সম্পাদক পরিবার, বিকেল ৫ টায় বীরগঞ্জ প্রেসক্লাব, রবিবার সকাল ১০ টায়, বীরগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, বীরগঞ্জ জগদল মিশন লুথারেন চার্চ গীর্জা প্রার্থনা পরিচালনা করেন রেভাঃ অরবিন্দু বর্মন, বোচাপুকুর লুথারেন চার্চ গীর্জা, প্রর্থনা পরিচালনা করেন রেভাঃ হরিপদ রায়, সুজালপুর কলেজ পাড়া গীর্জাত বিকেল ৫ টায় বীরগঞ্জ প্রতিদিন অনলাইন পত্রিকা, বীরগঞ্জ সাংবাদিক কল্যান সংস্থা, বিকেল ৫ টায় দক্ষিন কোমরপুর (সাংবাদিক বাবুলের বাড়ী) মহিলা সংঘ এবং কোমরপুর দূর্গাপূজা মন্ডপে সনাতন শিশু ধর্মীয় শিক্ষা নিকেতনে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এর রোগ মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া মাহফিল ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য, গত ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ১১টায় দিনাজপুর শহরের ষ্টেশনরোডস্থ নিজ কার্যালয়ে নেতা-কর্মীদের সাথে আলাপচারিতার সময় হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে তাৎক্ষণিকভাবে তাঁকে জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউ’র ৫নং কেবিনে তিনি চিকিৎসাধীন রয়েছেন। ইতোমধ্যে তার হার্টের বাম দিকের মূল রক্তনালীতে ১টি রিং পরানো হয়েছে। তবে বর্তমানে তিনি অনেকটা সুস্থতা লাভ করেছেন বলে চিকিৎসকগণ জানিয়েছেন। বীরগঞ্জ-কাহারোল এলাকার মাটি ও মানুষের নেতা মনোরঞ্জন শীল গোপাল খুব শীঘ্রই আবার জনতার মাঝে ফিরে আসবেন এমন আশাবাদ ব্যক্ত করেছেন স্থানীয় নেতা-কর্মীসহ ওই এলাকার আপামর জনসাধারণ।

এদিকে এমপি গোপালের সহধর্মীনি গীতা রানী শীল ও একমাত্র পুত্র অর্নব শীল তাঁর রোগ মুক্তি কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

Spread the love