রবিবার ২ অক্টোবর ২০২২ ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সকলের সম্মিলিত চেষ্টায় দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে- এমপি গোপাল।

Mpদশরথ রায় বাবুলঃ দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন যে স্বাধীনতাকে আনতে গিয়ে ছালাম, বরকত, রফিকের রক্তে রঞ্জিত হয়েছে বাংলার মটি। ৩০ লক্ষ শহীদের রক্তে এবং আড়াই লক্ষ মা-বোনের সভ্রম হানির মাধ্যমে অর্জিত আমাদের স্বাধীনতা। এ স্বাধীনতাকে যে কোন মুল্যেই হোক আমাদেরকে রক্ষা করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতেৃত্বে বর্তমান সরকার দেশের সার্বভৌমত্ব এবং বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বিনির্মাণে যে স্বপ্ন দেখেছিলেন তা বাসত্মবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। নারী উন্নয়নে সরকার সর্বাত্তক সচেষ্ট। নারী-পুরম্নষের সম্মিলিত চেষ্টায় দেশ ও জাতীকে এগিয়ে নিয়ে যেতে হবে।

গত শুক্রবার সন্ধ্যায় নাগরী-সাগরী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে নাগরগঞ্জ উচ্চ বিদ্যালয়, দাখিল মাদ্রাসা ও নাগরী-সাগরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের যৌথ আয়োজনে মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম চৌধুরী বাবুল এর সভাপতিত্বে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান বাবু দেবেশ চন্দ্র রায়, মরিচা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফারুকুজ্জামান চৌধুরী ফারুক, সাধারণ সম্পাদক আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্র নেতা মমিনুল ইসলাম স্বপন, বীরগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ ছকিম উদ্দিন আহম্মেদ, নাগরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি বাবু গৌর চরণ রায়, আওয়ামীলীগ নেতা মোঃ দবির উদ্দিন, এপিএস মোঃ কামাল হোসেন, কবি ও সাহিত্যিক মোঃ রফিকুল ইসলাম, প্রধান শিক্ষক আব্দুল আজিজ, নাগরগঞ্জ মাদ্রাসা সুপার মোঃ রফিকুল ইসলাম ও ইউপি সদস্য মোঃ মোসলেম উদ্দিন প্রমুখ। প্রধান অতিথীকে নাগরগঞ্জ বাজার ব্যবসায়ী মহলের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানান ব্যবসায়ী মোঃ আব্দুর রাজ্জাক। এর আগে প্রধান অতিথি সাবেক সংসদ মরহুম আনিছুল হক রিজু স্মরণে নাগরগঞ্জ এতিমখানা ভবনের ভিত্তিপ্রস্থরের উদ্বোধন করেন।

 

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email