শনিবার ২ মার্চ ২০২৪ ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সন্ত্রাসী নেত্রী খালেদা জিয়া ও দোসর জঙ্গিদল জামায়াতের সাথে কোন আলোচনা নয়- গোপাল এম পি

বীরগঞ্জ দিনাজপুর প্রতিনিধি ঃ বীরগঞ্জের কবিরাজ হাটে বিএনপি-জামায়াতের নেত্রীতাধীন ২০দলীয় জোটের দেশবিরোধী চক্রান্ত, ষড়যন্ত্র, সন্ত্র্যাস অবৈধ অবরোধ, হরতাল দিয়ে বোমা মেরে মানুষ পুড়িয়ে হত্যা এবং দেশকে অস্থিতিশীল করার প্রতিবাদে ১৪ দলের বিশাল বিােভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

উপজেলার কবিরাজ হাটে ১৪ দলীয় জোটের আহ্বায়ক ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকার সভাপতিত্বে বিশাল সমাবেশে দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, সন্ত্রাসী নেত্রী খালেদা জিয়া ও দোসর জঙ্গিদল জামায়াতের সাথে কোন আলোচনা নয়। খালেদা জিয়া নিজে মেট্রিক পাশ না হওয়ার দুঃখে কাউকে মেট্রিক পাশ হতে দিতে চায় না,তাই তিনি পরীার সময় হরতাল অবরোধ দিয়ে পরীা বন্ধ করে জাতীর ভবিষ্যৎ সন্তানদের অশিতি করে রাখতে চায়। কিন্ত তিনি জানেন না জননেত্রী শেখ হাসিনা কোনদিন খালেদা জিয়ার এই ষড়যন্ত্রকে সফল হতে দিবেন না, যে কোন মুল্যে পরীা নিবেন। এবং জাতীকে ধ্বংসের হাত থেকে রা করবেন।

 

সমাবেশে আরো বক্তব্য রাখেন মোঃ আমিনুল ইসলাম চেয়ারম্যান উপজেলা পরিষদ ও সাবেক সাংসদ, মোঃ ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল mpসমন্বয়ক (ভারঃ) ১৪দল ও যুগ্ন সম্পাদক জেলা আওয়ামীলীগ, মোঃ হবিবর রহমান সভাপতি জেলা ওয়ার্কাস পাটি, এ্যাডঃ মোঃ ইমামুল হক সভাপতি জেলা জাসদ, সাবেক সাংসদ অধ্য আব্দুল হক সবুজ, জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ তরিকুল ইসলাম, উপজেলা সাধারন সম্পাদক দেবেশ চন্দ্র রায়, সহ সাধারন সম্পাদক মোঃ নুর ইসলাম, শামিম ফিরোজ আলম, মোঃ রাজ্উীর রহমান রাজু, সাংগঠনিক সম্পাদক গোপাল দেব শর্ম্মা, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল খাইর,শ্রম বিষয়ক সম্পাদক দেবেন চন্দ্র সরকার,শিা বিষয়ক সম্পাদক মোঃ রবিউল ইসলাম সাবুল, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ শামিম আকতার সজিব, ভোগনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আদম মালিক, সাধারন সম্পাদক মোঃ মমতাজুল করিম (মনতাজ) ১৪ দল ও উপজেলা বঙ্গবন্ধু প্রজন্ম লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, নেতৃবৃন্দ প্রমুখ।

Spread the love