সোমবার ১৬ মে ২০২২ ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সফল কাউন্সিলর ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য একুশে সন্মাননা পদক

আব্দুর রাজ্জাক : সফল কাউন্সিলর ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য দিনাজপুর পৌর কাউন্সিলর দিনাজপুর পৌর কাউন্সিলর রেহাতুল ইসলাম খোকা একুশে সন্মাননা পদক-২০১৫ এ ভূষিত হয়েছেন।

২৮ ফেব্র“য়ারী শনিবার রাজধানীস্থ পাবলিক লাইব্রেরী মিলনায়তনে ঢাকা শিল্প, সাহিত্য, সাংস্কৃতিক পরিষদ (বাশসসপ) কর্তৃক সফল পৌর কাউন্সিলর ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য দিনাজপুর পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর রেহাতুল ইসলাম খোকাসহ সারাদেশের বিশিষ্টজনদের একুশে স্মৃতি সন্মননা পদক-২০১৫ এ ভূষিত করা হয়।

akuse podhokঅনুষ্ঠানে পরিষদের সভাপতি গোলাম কিবরিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. মশিউর রহমান। এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রখ্যাত চলচ্চিত্র অভিনেতা প্রবীর মিত্র। বক্তব্য শেষে সন্মাননায় মনোনীত ব্যক্তিদের মাঝে ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।

উল্লেখ্য, দিনাজপুর পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর রেহাতুল ইসলাম খোকা সমাজকল্যানমুলক সংগঠন ফ্রাইডে কাব’র বার বার সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়ে সমাজসেবায় নিয়োজিত রয়েছেন।

akuse podhok.1 পাশাপাশি তিনি একজন সাবেক ক্রিকেটার হিসেবে দিনাজপুরের স্বনামধন্য ক্রিকেট কোচিং একাডেমী “কেমন” এর সন্মানিত পরিচালকের দায়িত্বে থেকে দেশের ভবিষ্যত ক্রিকেটার তৈরীতে সর্বদা ব্যস্ত রেখেছেন নিজেকে। এছাড়াও তিনি ক্রীড়ানুরাগীর বহিঃপ্রকাশ ঘটিয়ে দিনাজপুরে সবধরণের ক্রীড়া প্রতিযোগিতার সাথে সম্পৃক্ত রেখেছেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email