বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪ ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সম্মলনে ব্যয় হবে দলীয় তহবিল থেকে

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের দলের জাতীয় সম্মলনে যে ব্যয় হবে, তা দলীয় তহবিল থেকে হবে। আমাদের সভাপতি শেখ হাসিনার নির্দেশে এই ব্যয় করা হচ্ছে এবং হবে। এর বাইরে কেউ যদি সম্মেলন উপলক্ষে চাঁদাবাজি করেন, তাহলে তার বিরুদ্ধে সংগঠনের পক্ষ থেকে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সোমবার বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দপ্তর উপ-কমিটির সঙ্গে অন্য উপ-কমিটির সমন্বয় সভা শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, আওয়ামী লীগের সম্মেলনের একটা ঐতিহ্য আছে। এই যে ডিজিটাল বাংলাদেশ; টেকনোলজির সাথে ট্রেডিশনের সমন্বয় ঘটবে। এখানে প্রবীণের অভিজ্ঞতার সাথে নবীণের এনার্জির সংমিশ্রণে নতুন মডেলে সময়ের প্রয়োজনে প্রবীণ-নবীনের সমন্বয়ে আমরা আওয়ামী লীগকে ভিশন-২০২১ ও ভিশন-২০৪১’কে সামনে রেখে দলকে শেখ হাসিনার নেতৃত্বে ঢেলে সাজাব।

তিনি আরও বলেন, ‘সম্মেলনেকে ঘিরে একটা রোডম্যাপ আছে। আমাদেরও প্ল্যান আছে- যাতে জনদুর্ভোগ সহনশীল পর্যায়ে থাকে। ওই সময় এত মানুষ ঢাকায় আসবে আর আমরা একবারেই যানজটমুক্ত পরিবেশে সম্মেলন করব, এটা বললে হয়ত শুনতেও ভালো লাগে না। তবে সম্মেলনের সময় যাতে যানজট যতটা সম্ভব সহনশীল পর্যায়ে থাকে, সে ব্যাপারে আমাদের চেষ্টা আছে।

সভাপতিমণ্ডলীর সদস্য ও সম্মেলন উপলক্ষ্যে গঠিত দপ্তর উপ-কমিটির আহ্বায়ক ওবায়দুল কাদেরের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, দীপু মনি, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, আফজাল হোসেন, বদিউজ্জামান ভুইয়া ডাবলু, আবদুস সোবহান গোলাপ, সুজিত রায় নন্দী, এনামুল হক শামীম, এস এম কামাল হোসাইন, ইকবালুর রহিম, অপু উকিল, শাহে আলম মুরাদ, সাইফুর রহমান সোহাগ ও এস এম জাকির হোসাইন প্রমুখ।

 

Spread the love