রবিবার ১৪ এপ্রিল ২০২৪ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকার জনগণের নিরাপত্তা দেবে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বাংলাদেশের মাটিতে জঙ্গিবাদ ও সন্ত্রাসীদের অবস্থান করতে দেওয়া হবে না। জঙ্গি-সন্ত্রাসীদের কঠোর হস্তে দমন করা হবে।সরকার জনগণের নিরাপত্তা দেবে ।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে গাজীপুরে আনসার একাডেমিতে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩৫তম জাতীয় সমাবেশ-২০১৫ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আমরা যখন দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছি ঠিক সেই সময় বিএনপি-জামায়াত দেশে পেট্রোলবোমা ছুড়ে মানুষ হত্যা করে চলেছে। শতাধিক মানুষ পেট্রোলবোমায় মারা গেছেন, শত শত মানুষ আহত অবস্থায় হাসপাতালগুলোতে চিকিৎসাধীন রয়েছেন। তাদের আর্তনাদে হাসপাতালগুলোর আকাশ ভারী হয়ে উঠেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাড়ে ১০টায় হেলিকপ্টার করে সফিপুর আনসার একাডেমিতে আসেন। তিনি একাডেমীর প্যারেড গ্রাউন্ডে পৌঁছালে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক নাজিম উদ্দিন তাকে স্বাগত জানান।

পরে তিনি ইয়াদ আলী প্যারেড রাউন্ডে খোলা জিপে আনসারদের সদস্যদের প্যারেড পরিদর্শন করেন। এবং কুচকাওয়াজ ও ছালাম গ্রহণ করেন।

আনসার ও ভিডিপি বাহিনীতে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ বীরত্বপূর্ণ ও সেবামূলকসহ ৪ ক্যাটাগরিতে ৯৭ জন আনসার ও ভিডিপি সদস্যকে পদক প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনসার একাডেমির লেকের ধারে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

Spread the love