মঙ্গলবার ৭ ফেব্রুয়ারী ২০২৩ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

সাদুল্যাপুরে মে দিবস উদযাপন

Sadullapur-Gaibandha(মাহাবুবা পলাশ বীথি), সাদুল্যাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

‘‘মে দিবসের চেতনা ঐক্য মোদের সাধনা’’ শ্লোগান নিয়ে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় বিভিন্ন কর্মসুচি ও বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হয়েছে মহান মে দিবস।

 

সাদুল্যাপুর উপজেলা ফেডারেল শ্রমিক সংগঠনের আয়োজনে কর্মসূচির মধ্যে ছিল জাতীয়, সাংগঠনিক ও কালো পতাকা উত্তোলন, দোয়া মাহফিল, বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

দুপুর ১২ টায় শহীদ মিনার চত্তর থেকে বর্ণাঢ্য র‌্যালীর উদ্ধোধন করেন মহান মে দিবস উদযাপন কমিটির আহবায়ক শাহ মো. ফজলুল হক রানা। র‌্যালীতে উপজেলার মোটর শ্রমিক, রিক্রা শ্রমিক, ইমরাত নির্মাণ শ্রমিক, হোটেল শ্রমিক, ইলেকট্রিশিয়ান শ্রমিক, ব্যাটারী চালিত অটো বাইক শ্রমিকসহ বিভিন্ন শ্রমিক সংগঠন পৃথক ব্যানারে অংশ নেয়।

 

র‌্যালীটি উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে হাইস্কুল মাঠে এসে শেষ হয়। সেখানে সমাবেশে বক্তব্য রাখেন বনগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল কাউয়ুম হুদা, ফেডারেল শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক সৈয়দ রবিউল ইসলাম মজনু, উপজেলা রিক্রা শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক রুহুল আমিন সরকার জুয়েল, সাদুল্যাপুর উপজেলা কৃষক সমিতির সাধারণ সম্পাদক কামরুল ইসলাম প্রমুখ। এছাড়া সমাবেশে উপজেলার শ্রমিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

শেষে স্থানীয় এস এস জি মিউজিকের পরিববেশনায় সাদুল্যাপুর বহুমুখি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।