বুধবার ১৮ মে ২০২২ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সাদুল্যাপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদকের উপর হামলার ঘটনায় প্রতিবাদ সভা

জিলল্লুর রহমান মন্ডল পলাশ, গাইবান্ধা

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহারিয়া খাঁন বিপ্লবের উপর জামায়াত-শিবিরের অস্ত্রধারী ক্যাডাররা পৈশাবিক হামলা চালিয়ে গুরুত্বর আহত করার ঘটনায় সাদুল্যাপুরে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপরে পাবলিক লাইব্রেরীর ক্লাব চত্তরে ১৪ দলের উদ্যোগে প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

১৪ দলের সমন্নয়ক ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোজাহারুল ইসলাম সরকারের সভাপতিত্ব এতে বক্তব্য রাখেন গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ি) আসনে আ’লীগের প্রার্থী ডা. ইউনুস আলী সরকার, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মতিয়ার রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসটিএম রুহুল আমিন, মোস্তাফিজার রহমান মিন্টু, উপজেলা যুবলীগের সভাপতি শাহ মো. ফজলুল হক রানা, সাধারণ সম্পাদক এজেডএম সাজেদুল ইসলাম স্বাধীন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোন্তেজার রহমান চঞ্চল প্রমুখ। এ সময় গুরত্বর আহত শাহারিয়া খাঁন বিপ্লব সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন। এছাড়া সভায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন নেতাকর্মীরা বক্তব্য রাখেন। সভায় বক্তরা বিপ্লববের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে জামায়াত-শিবির ক্যডারদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

 

প্রসঙ্গত, গত ১৩ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহারিয়া খাঁন বিপ্লব ও বণিক সমিতির সভাপতি শফিউল ইসলাম স্বপন ছেলের পরীক্ষা শেষে একইসঙ্গে সাদুল্যাপুর শহরের বাসায় ফেরার পথে জামালপুর বাজারে জামায়াত-শিবিরের মিছলের সামনে পড়েন। এ সময় জামায়াত-শিবির ক্যাডাররা তাদের পথরোধ করে ধারালো অস্ত্র দিয়ে উপর্যপুরি কুপিয়ে জখম করেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email