শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সাবেক ছাত্রলীগ নেতা ইকবাল রহিম হুইপ নিযুক্ত। বীরগঞ্জ প্রতিদিনের পক্ষে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

Iqbalছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও দিনাজপুর সদর আসনের এমপি ইকবালুর রহিম জাতীয় সংসদের হুইপ নিযুক্ত হওয়ায় দিনাজপুরে আনন্দের জোয়ার বইছে। প্রধানমন্ত্রীকে দিনাজপুরবাসী ও অন লাইন পত্রিকা বীরগঞ্জ প্রতিদিনের অভিনন্দন এবং কৃতজ্ঞতা প্রকাশ।
১০ম জাতীয় সংসদের হুইপ হিসেবে সদর আসনের এমপি ইকবালুর রহিম নিযুক্ত হওয়ায় দিনাজপুরে আনন্দের জোয়ার বইছে। প্রধানমন্ত্রীকে দিনাজপুরবাসী ও অন লাইন পত্রিকা বীরগঞ্জ প্রতিদিনের অভিনন্দন এবং কৃতজ্ঞতা প্রকাশ।

নবনিযুক্ত হুইপ ইকবালুর রহিমকে শুভেচ্ছা জানিয়েছেন শহর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম ও সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার ও সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, দিনাজপুর চেম্বার অব কমার্সের সভাপতি মো. রফিকুল ইসলাম, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি চিত্ত ঘোষ ও সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, সাংবাদিক ইউনিয়নের সভাপতি আজহারুল আজাদ জুয়েল ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ফুলাল, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আহসানুল আলম সাথী, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্যপরিষদের সাধারণ সম্পাদক পরিমল চক্রবর্তী তপন, দুর্গাপূজা সমন্বয় পরিষদের সভাপতি অমলেন্দু ভৌমিক ও সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, জেলা জন্মাষ্টমি উদযাপন কমিটির সাধারণ সম্পাদক রতন সিং, জেলা খাদ্য শষ্য আড়ৎদার মালিক গ্রুপের সভাপতি রণজিৎ বসাক ও সাধারণ সম্পাদক প্রতাপ কুমার সাহা পানু প্রমুখ।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email