মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে বাংলাদেশ বিশ্ববাসীর কাছে নজির স্থাপন করেছে। -আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য সতিশ চন্দ্র রায়

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী সতিশ চন্দ্র রায় গত রবিবার বিকেল ৫টায় বীরগঞ্জে হিন্দু ধর্মাবম্বলীদের সর্ববৃহৎ উৎসব শারদীয় দূর্গাৎসব উৎসব পরিদর্শন করেন।

বীরগঞ্জ মহিলা কলেজ প্রাঙ্গনে অবস্থিত পূজা মন্ডপে উপস্থিত ভক্তদের উদ্যেশ্যে বক্তব্যে তিনি দেশ ও দলের জন্য দোয়া প্রার্থনা করে জানিয়ে বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে বাংলাদেশ বিশ্ববাসীর কাছের নজির স্থাপন করেছে। এটা আমাদের অহংকার এবং ঐতিহ্য। আমরা সবার আগে মানুষ তারপরে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রীষ্টান। তিনি জঙ্গীবাদ মুক্ত সোনার বাংলা গড়ার জন্য আগামী নির্বাচনী আবারও আওয়ামীলীগ মনোনিত প্রার্থীর পÿÿ ভোট প্রত্যাশা করেন। আগামী ২২ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিনাজপুরের জনসভায় যোগ দিয়ে সফল করার আহবান জানান।

এ সময় বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ জাকারিয়া জাকা, সাবেক সংসদ সদস্য মোঃ আPic- Sotis Roy 2

মিনুল ইসলাম, আওয়ামীলীগ নেতা বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি মোঃ মামুন অর রশীদ শাহীন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মোঃ করিমুল হক চৌধুরী, কাহারোল আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ ওসমান গণি, সাচিপ যুগ্ন- সাধারণ সম্পাদক ডা. মানব চন্দ্র রায়, বীরগঞ্জ আওয়ামীলীগ নেতা কৃষ্ট চন্দ্র সাহা, দেবেন সরকার, নারায়ন চন্দ্র পাল, সুজালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ তরিকুল ইসলাম, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি অরম্নন চন্দ্র দাস, সাংবাদিক প্রভাষক শামীম আকতার সজীব, উপজেলা যুবলীগ সভাপতি মোঃ নুরিয়াস সাঈদ সরকার, সাধারণ সম্পাদক মোঃ মোসাদ্দেক হোসেন, যুবলীগ নেতা বনমালী রায়, বিমল শীল, প্রদীপ রায় উপজেলা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক মোঃ আফজালুর রহমান ইভান, মুনকিরউজ্জামান প্রিন্স, মোঃ ফরিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন। পূজা মন্ডপ পরিদর্শন শেষে দলীয় কার্যালয়ে তিনি নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।

Spread the love