শুক্রবার ২৭ মে ২০২২ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সুন্দরগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক ছেড়ে পুকুরে।আহত ১৫

মো. জিল্লুর রহমান মন্ডল পলাশ সাদুল্যাপুর (গাইবান্ধা):

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামভদ্র এলাকার নজরম্নল প্রি-ক্যাডেট স্কুল সংলগ্ন সড়কের ধারের পুকুরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সোমবার বিকালে উল্টে পড়ে গেছে। এতে কমপক্ষে ১৫ যাত্রী আহত হয়েছেন।  আহতদের রংপুর ও সুন্দরগঞ্জের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

পলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রংপুর থেকে সুন্দরগঞ্জগামী মন্ডল পরিবহনের (নওগাঁ-ব-২১) যাত্রীবাহী বাসটি সোমবার বিকাল সাড়ে ৪ টার দিকে রংপুর-সুন্দরগঞ্জ সড়কের ওই স্থানে একটি ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে উল্টে পড়ে যায়। স্থানীয় জনগন বাসের যাত্রীদের দ্রুত জানালা ও সামনের কাঁচ ভেঙ্গে বের করে নিয়ে আসায় কোন  প্রাণহানী ঘটে নাই। তবে কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হয়। আহতদের মধ্যে আরিফুল ইসলাম (২৪), আকলিমা আকতার (১৩), মাহামুদা বেগম (৩৬) ও রওশনারা বেগম (৪০) কে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে­ক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

 

সুন্দরগঞ্জ থানার ওসি কায়ছার আলী খান জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে বাসটি উদ্ধার করেন। তবে বাসের চালক ও তার সহকারী পালিয়ে গেছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email