মঙ্গলবার ১১ মে ২০২১ ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সেই শিশুকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন রাণীশংকৈল বাসী ও ইউএনও

রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃরংপুর মেডিকেল কলেজ হাসপাতালে যে শিশুর অস্ত্রোপচার হয়েছে। ১৯এপ্রিল সোমবার বেলা সাড়ে ১১টায় অস্ত্রোপচার করেন হাসপাতালের শিশু সার্জারি বিভাগের সহকারী রেজিস্ট্রার উপেন্দ্রনাথ রায় জানায়- পেটের মধ্যে নাড়ি পেঁচিয়ে যাওয়ায় অস্ত্রোপচার করা হয়। সাত মাসের শিশু সন্তানকে বাঁচাতে বাবা তারেক ইসলাম নিজেই ব্যাটারিচালিত রিকশা চালিয়ে ১১০ কিলোমিটার পথ ঠাকুরগাঁও থেকে রংপুর মেডিকেলে চিকিৎসার জন্য নিয়ে আসেন। এতে সময় লেগেছে ৯ ঘণ্টা। ঠাকুরগাঁও থেকে রংপুর মেডিকেলে চিকিৎসার জন্য ১১০ কিলোমিটার দীর্ঘ পথ ব্যাটারিচালিত রিকশায় করে শিশুটিকে নিয়ে আসার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় ব্যাপক প্রচার হলে রাণীশংকৈল শিবদীঘি কেন্দ্রীয় শাহী মসজিদের খতিব আবাদ তাকিয়া কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা আব্দুল্লাহীল বাকী বিষয়টি আলোচনা করলে তাৎক্ষণিক ধর্মপ্রাণ মুসল্লির সহায়তায় চার হাজার টাকা উত্তোলন করেন।
উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ নিজেস্ব তহবিল থেকে পাঁচ হাজার টাকা সহ মোট নয় হাজার টাকা ২২এপ্রিল সকাল ১১টায় সেই শিশুর চিকিৎসার জন্য শিশুর বাবার বিকাশে পাঠানো হয়। উপজেলা নির্বাহী অফিসার জানায়- হুজুর আপনার জানা মতে এ রকম অসহায় ও দুস্থ পরিবার থাকলে জানাবেন কারণ ভালো কাজ করতে পারলে আমি আনন্দ পাই।
শিশুটির বাবাকে মাওলানা সাহেব জানায়- আপনার শিশু বাসায় আসলে জানাবেন আমি দেখতে যাবো। বর্তমানে শিশুটি শিশু সার্জারি বিভাগের ৫তলায় ১৮নং ওয়ার্ডে ভর্র্তি আছে। শিশুর বাবা জানায় আগামী রবিবারে রিলিজ হলে রাড়িতে যাবো আশা করছি।

Please follow and like us:
RSS
Follow by Email