রবিবার ১৪ অগাস্ট ২০২২ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

সেণ্ট জোসেফস স্কুলের হাই স্কুল শাখার শিক্ষার্থীদের আয়োজনে সিস্টার পিয়া ফেরনানদেজ টুর্নামেন্ট ২০২২ অনুষ্ঠিত

মোঃ নুর ইসলাম ॥ ২৫ জুন.২০২২ শনিবার সেণ্ট জোসেফ স্কুলের ষষ্ঠ হতে দশম শ্রেণির শিক্ষার্থীদের সমন্বয়ে সিস্টার পিয়া ফার্নান্দেজ টুর্নামেন্ট-২০২২ অনুষ্ঠিত হয়েছে। এই টুর্নামেন্ট ষষ্ঠ শ্রেণি হতে দশম শ্রেণির শিক্ষার্থীদের নিয়ে একটি অনুষ্ঠিত হয়। ৮টি দলের মাঝে টুর্নামেন্ট অনুষ্ঠিত হয় এবং ফাইনাল খেলায় দশম শ্রেণীর “এ” এবং “বি” দল অংশগ্রহণ করে “বি” দল বিজয় চ্যাম্পিয়ন ট্রফি গ্রহণ করে।

উক্ত টুর্নামেন্ট চলাকালীন সময়ে সার্বক্ষণিক টুর্নামেন্ট উপভোগ করেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সিস্টার খ্রীষ্টিনা লিপি দেশাই। টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তার বক্তব্যে বলেন, খেলাধুলা মাদক সেবন সহ সকল প্রকার অসামাজিক কর্মকান্ড থেকে দূরে সরিয়ে একজন আদর্শ শিক্ষার্থী গড়ে তোলার জন্য অন্যান্য ভুমিকা পালন করে থাকে।

আগামী ৩ জুলাই’২০২২ এর পর থেকে ঈদের ও গ্রীষ্মকালীন একটি লম্বা ছুটি রয়েছে এই ছুটির দিনগুলো যাতে বিদ্যালয়ের শিক্ষার্থীরা অলস মনোভাব তৈরীর মাধ্যমে মোবাইল সহ বিভিন্ন ইলেকট্রনিক্স ডিভাইস এর দ্বারা মোবাইল গেমের প্রতি আসক্ত না হয়, খেলাধুলার প্রতি যেন মনোভাব সৃষ্টি হয় এজন্যেই এই ধরনের আয়োজন। া স্কুল বন্ধের সময় গুলো শিক্ষার্থীরা মাঠ হয়ে খেলা প্রেমিক হয় এই দৃষ্টিভঙ্গিকে কাজে লাগিয়ে খেলাধুলার প্রতি মনোভাব তৈরি প্রচেষ্টা মাত্র এই ধরনের উদ্যোগ।

টুর্নামেন্ট শেষে বিজয়ী টুর্ণামেন্ট এর মাঝে বিজয়ী দলের মাঝে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন অত্র প্রধান শিক্ষিকা সিস্টার খ্রীষ্টিনা লিপি দেশাই। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষিকা সিস্টার রুমা পালমা, ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য প্রণয় রোজারিও সহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email