শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সেতাবগঞ্জ পৌরসভার নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে এমপি খালিদ আমরা নারীর ক্ষমতায়ন ও নারী জাগরণের ইতিহাস সৃস্টি করেছি

y pic- MP-2- 17-11-13দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর-২ (বিরল বোচাগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আমরা নারীর ক্ষমতায়ন ও নারী জাগরণের ইতিহাস সৃস্টি করেছি। যা অতীতের কোন সরকার করতে পারেনি। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে এবারে কেন্দ্রীয় ব্যাংকে বৈদেশিক মুদ্রার রিজার্ভ সর্বোচ্চ পর্যায়ে পৌঁছেছে। এটা আমাদের বড় সাফল্য। সাফল্যের এই ধারাবাহিকতা ধরে রাখতে আগামীতে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে।

তিনি গত (১৬ নভেম্বর) শনিবার সন্ধ্যায় বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌরসভা ‘ক’ শ্রেণীতে উন্নীত হওয়ায় নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। খালিদ মাহমুদ চৌধুরী এমপি আরো বলেন, সেতাবগঞ্জ পৌরসভা প্রথম শ্রেণীতে উন্নীত করার ব্যাপারে পৌর মেয়র, কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী ও পৌরবাসী সকলের অবদান রয়েছে। আমরা ক্ষমতা গ্রহনের পর সেতাবগঞ্জের রাস্তা-ঘাট-ব্রীজ, স্কুল-কলেজ-মাদরাসা, মসজিদ-মন্দির নির্মাণসহ বিভিন্ন অবকাঠামোর উন্নয়ন করেছি। পূর্ববর্তী মেয়র যেখানে ৬২ হাজার টাকা মূলধন রেখে গিয়েছিলেন, সেখানে বর্তমান মেয়রের সময়ে এই পৌরসভার মূলধন দাড়িয়েছে প্রায় দেড় কোটি টাকা। এই কারণে আমি পৌরবাসির প্রতি কৃতজ্ঞতা জানাই।

সেতাবগঞ্জ পৌরসভার আয়োজনে পৌর মেয়র মোঃ আব্দুস সবুরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আবু হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরহাদ হোসেন চৌধুরী ঈগলু, সাংবাদিক পরেশ চন্দ্র সরকার, ছাতইল ইউপি চেয়ারম্যান খাদেমুন নবী চৌধুরী বাদল, মুর্শিদহাট ইউপি চেয়ারম্যান মোঃ জাফরুল্লাহ, সাবেক অধ্যক্ষ মোঃ আমিনুল ইসলাম, পৌর কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর আলম, নাজমা ফেরদৌস প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন পৌর কাউন্সিলর শাহ আলমগীর। অনুষ্ঠানের শুরুতে পৌর মেয়র আব্দুস সবুর প্রধান অতিথি খালিদ মাহমুদ চৌধুরী এমপিকে পৌরসভার পক্ষ থেকে একটি স্বর্ণের চাবী উপহার ও ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। এছাড়াও পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ প্রধান অতিথিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

দ্বিতীয় পর্বে মমিনুর ইসলাম মমিনের উপস্থাপনায় বৈশাখী সাংস্কৃতিক সংগঠনের শিল্পীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। এর আগে বিকেলে সেতাবগঞ্জ পৌরসভা ‘ক’ শ্রেণীতে উন্নীত হওয়ায় পৌর মেয়র আব্দুস সবুরের নেতৃত্বে একটি বিশাল মটর সাইকেল ও পিকআপভেন সহকারে আনন্দ র‌্যালি পৌর শহর ও উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email