বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সেনানিবাসে শিখা অনির্বাণে শ্রদ্ধা নিবেদন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

pm Shika Onirbanক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতি ও তৃতীয়বারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণের পর বৃহস্পতিবার সকাল ৯টায় ঢাকা সেনানিবাসের শিখা অনির্বাণে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান শেখ হাসিনা  ।
এদিকে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা সেনানিবাসে শিখা অনির্বাণে পৌঁছালে তার নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা তারিক আহমেদ সিদ্দিক, সেনাবাহিনী প্রধান জেনারেল ইকবাল করিম ভূঁইয়া, নৌবাহিনী প্রধান ভাইস এডমিরাল এম ফরিদ হাবিব, বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল মোহাম্মদ ইনামুল বারী এবং সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক অভ্যর্থনা জানান। তারপর সশস্ত্র বাহিনীর একটি চৌকষ দল প্রধানমন্ত্রীকে সশস্ত্র সালাম জানায়। প্রধানমন্ত্রী পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।
অন্যদিকে শিখা অনির্বাণে ফুল দিয়ে প্রধানমন্ত্রী ঢাকা সেনানিবাসে সশস্ত্র বাহিনী বিভাগে অফিস করেন। সেখানে সশস্ত্র বাহিনী বিভাগে সেনা, নৌ ও বিমান বাহিনীর প্রধানরা প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় প্রধানমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা তারিক আহমেদ সিদ্দিকও সেখানে উপস্থিত ছিলেন বলে আইএসপিআরের বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email