শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সৈয়দপুরে বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শনকরলেন এমপি আহসান আদেলুর রহমান

মোঃজাকির হোসেন , সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আহসান আদেলুর রহমান আদেল সৈয়দপুর উপজেলায় করা তাঁর বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন। শনিবার (১৩ আগস্ট) তিনি উপজেলার বোতলাগাড়ী ও বাঙ্গালীপুর ইউনিয়নে যান। 
শনিবার দুপুরে জাতীয় যুব সংহতি বোতলাগাড়ি ইউনিয়ন সভাপতি আলফায়েজ জামান সাগর এর আমন্ত্রণে এলাকাবাসীর সাথে বোতলাগাড়ি পূর্ব হাজীপাড়া জামে মসজিদ পরিদর্শন করেন  সংসদ সদস্য। তাঁর সাথে ছিলেন জাতীয় পার্টি সৈয়দপুর উপজেলা আহ্বায়ক ঠিকাদার জয়নাল আবেদীন, সদস্য সচিব জিএম কবির মিঠু, পৌর জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুস শহীদ, বোতলাগাড়ি ইউনিয়ন চেয়ারম্যান মনিরুজ্জামান সরকার জুন প্রমুখ।
এর আগে সকালে বাঙালীপুর ইউনিয়নে জাতীয় পার্টি নেতা মরহুম আব্দুস সালাম এর কবর জিয়ারত করে মরহুমের পরিবারকে সমবেদনা জানান এমপি আহসান আদেলুর রহমান। এসময় তিনি এলাকাবাসী ও স্থানীয় জাপা নেতা আনিছুর মেম্বারকে সাথে নিয়ে নিজের বরাদ্দকৃত অর্থে মসজিদ এবং বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন। 
উভয় ইউনিয়নেই জাতীয় পার্টি, যুব সংহতি সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় তিনি এলাকার সাধারণ মানুষের সাথে দেখা করে তাদের খোঁজখবর নেয়াসহ সমস্যার কথা শোনেন এবং আগামীতে প্রয়োজনীয় কাজগুলো করার আশ্বাস দেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email