রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সৈয়দপুরের কিশোরী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নে কিশোরী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। ৮ই মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে গত ১২ মার্চ বৃহস্পতিবার দুপুর ১টায় বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয় মাঠে কিশোরীদের নিয়ে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

 

পল্লীশ্রী সৈয়দপুর এর আয়োজনে মানুষের জন্য ফাউন্ডেশন ঢাকার সহযোগিতায় খেলায় অংশগ্রহন করে লাল ও সবুজ দল। নির্ধারিত সময়ের খেলা অমীমাংসিতভাবে শেষ হলে দুই দলকে বিজয়ী ঘোষণা করা হয়। অনুষ্ঠানে সভাপত্বিত করেন, দিনাজপুর পল্লীশ্রী ম্যানেজার সুরাইয়া আখতার। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রওনক আফজাল রিনু। উপজেলা ক্রীড়াসংস্থা সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ শাহাজাদা, বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতি মোঃ রাবিবনুর।

 

zakir-02খেলায় রেফারির দায়িত্ব পালন করেন বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আব্দুস সালাম মন্ডল, ধারা বর্ণনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওবাইদুল হক ও এ,কে,এম, সামসুদ্দিন সামু। খেলার আয়োজন ও সার্বিক দায়িত্ব পালন করেন পল্লীশ্রী ফিল্ড ট্রেইনার ইমতিয়াজ জাহান।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রওনাক আফজাল রিনু বলেন, নারী পুরুষের ভেদা-ভেদ ভুলে গিয়ে নারীদের কর্ম ক্ষেত্রে সুযোগ করে দিতে হবে এবং আর কোন নারী যৌতুকের বলি যেন না হয়।

Spread the love