শনিবার ১৩ অগাস্ট ২০২২ ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

সৈয়দপুরে বিদেশিদের নিরাপত্তা জোরদার

মো. জাকির হোসেন, রংপুর ব্যুরো চীফ : সম্প্রতি দুই বিদেশি নাগরিক হত্যা এবং সম্ভাব্য নাশকতার আশংকায় সৈয়দপুরে স্পর্শকাতর সরকারি- বেসরকারি স্থাপনায় সতর্ক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। সৈয়দপুরে কর্মরত বিদেশি নাগরিকদের নিরাপত্তা ও বিমানবন্দরে যাতায়াতকারী বিদেশি অতিথি ও পর্যটকদের তথ্য সংগ্রহসহ বিশেষ নিরাপত্তা নজরদারি করছে পুলিশ ও গোয়েন্দারা।

মাত্র ৬ দিনের ব্যবধানে ইতালি ও জাপানি হত্যার ঘটনায় নিরাপত্তা জোরদারে নীলফামারী জেলা পুলিশ সুপারের দপ্তরের দেয়া বিভিন্ন নির্দেশনা পালন করছে পুলিশসহ আইনশৃংখলা বাহিনী।

বিশেষ স্পর্শকাতর সৈয়দপুর বিমানবন্দর, রেলওয়ে কারখানা, রেলওয়ে স্টেশন, বিদ্যুৎ উৎপাদন ও সরবরাহ কেন্দ্র, অমুসলিম সম্প্রদায়ের ধর্মীয় প্রতিষ্ঠান, হাসপাতাল, বিদেশি বিনিয়োগকারী ফ্যাক্টরী, বিদেশি তাতা সংস্থা পরিচালিত এনজিও দপ্তরের ওপর নজরদারি করছে পুলিশ ও সাদা পোশাকের পুলিশসহ গোয়েন্দা সংস্থারা।

বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর ভারপ্রাপ্ত কর্মবর্তা (তদন্ত) আব্দুল আউয়াল জানান, সৈয়দপুরে কর্মরত বিদেশি নাগরিক ও বিমানবন্দরে যাতায়াতকারী বিদেশি অতিথি ও পর্যচকদের তথ্য সংগ্রহ করার কাজ চলছে। এছাড়া সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ বলে জানান তিনি।

 

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email