রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

স্বাধীনতা দিবস উপলক্ষে পোশাকের বিশেষ আয়োজন

স্বাধীনতা দিবসকে সামনে রেখে দেশের অন্যতম শীর্ষ ফ্যাশন হাউজ কে-ক্রাফট নিয়ে এসেছে সময়োপযোগী পোশাকের বিশেষ কালেকশন। স্বাধীনতার মাসের এই পোশাকগুলো পাওয়া যাচ্ছে কে-ক্রাফটের সকল আউটলেটে।

প্রধানত সুতি কাপড়ে তৈরি এ কালেকশনে রঙ হিসেবে ব্যবহৃত হয়েছে সবুজ ও লাল । নিজস্ব উইভিং ডিজাইনে লাল-সবুজে শাড়ি, টাই অ্যান্ড ডাই শাড়ি, সালোয়ার কামিজ, ফতুয়া ও টপস, পাঞ্জাবি, টি-শার্ট, শাল, ব্যান্ডানা, স্ক্যার্ফ এর নানা আয়োজন রয়েছে কে ক্রাফটের শোরুমগুলোতে। এ আয়োজনে শিশুদের জন্যও পোশাক রয়েছে ।

স্বাধীনতার পোশাকের ক্ষেত্রে ছেলে ও মেয়েদের ফতুয়া পাওয়া যাবে ৮৫০ টাকা থেকে ১০০০ টাকার মধ্যে, পাঞ্জাবি ৭০০ টাকা থেকে ১২০০ টাকা, সালোয়ার কামিজ ১৮০০ টাকা থেকে ২৫০০ টাকা, শাড়ি ১০০০ টাকা থেকে ১৮০০ টাকা, টি-শার্ট ২২৫ টাকা থেকে ২৭৫ টাকার মধ্যে। এ ছাড়া শিশুদের জন্য ফতুয়া, টপস ও টি-শার্ট রয়েছে। পাওয়া যাবে ৩৫০ টাকা থেকে ৫০০ টাকার মধ্যে।

আর এই বিশেষ পোশাকগুলো পাওয়া যাচ্ছে কে-ক্রাফটের বনানী ১১ নম্বর রোড, নিউ বেইলি রোড, সীমান্ত স্কয়ার, প্লাজা এ আর, সোবহানবাগ, মালিবাগ মৌচাকের কাছে, মিরপুর-২ স্টেডিয়ামের বিপরীতে, দেশীদশ বসুন্ধরা সিটি লেভেল-৭, গুলশান দেশী দশ, তেজগাঁও বা/এ, গুলশান লিংক রোড, উত্তরা টাওয়ার: উত্তরা সেক্টর ৩, আজিজ সুপার মার্কেট শাহবাগ, যমুনা ফিউচার পার্ক ও চট্টগ্রাম দেশীদশে।

Spread the love