রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

স্বামী এম,পি শিবলীর সাথে মডেল হচ্ছেন সালমা

দিনাজপুর প্রতিনিধি : স্বামী দিনাজপুর ৬ আসন এর এম,পি শিবলী সাদিকের সঙ্গে মিউজিক ভিডিওতে মডেল হচ্ছেন ক্লোজআপ অন (ফার্স্ট) তারকা সালমা। ‘বালি আর ভালোবাসা’ শীর্ষক গানের দৃশ্যায়নে অংশগ্রহণ করবেন তারা।

এ গানে সালমার সঙ্গে শিবলী দ্বৈত কণ্ঠ ও দিয়েছেন। পাশাপাশি গানের কথা ও সুর করেছেন শিবলী। আর এর সঙ্গীত পরিচালনা করেছেন মাসুম। এপ্রিলের মাঝামাঝিতে মরিসাসে গানটির দৃশ্যধারণ হবে।

এ প্রসঙ্গে সালমা বলেন, “শিবলীর সঙ্গে এর আগেও একটি দ্বৈত গান গেয়েছি। গানটি আমার ‘অন্তর জ্বালা’ অ্যালবামে আছে। এছাড়াও এ অ্যালবামে আমরা পাঁচটি করে একক গান গেয়েছি। আবারো আমরা নতুন একটি দ্বৈত গান গানইলাম। এটি মিউজিক ভিডিও আকারেই প্রকাশ করা হবে। এই প্রথম ভক্ত-শ্রোতারা মিউজিক ভিডিওতে আমার স্বামীকে দেখতে পাবেন। আশা করছি, দর্শক-শ্রোতাদের সুন্দর একটা মিউজিক ভিডিও উপহার দিতে পরব।”

ক্লোজআপ তারকা সালমা আরো বলেন, প্রবাসীদের ‘বৈশাখী কনসার্টে অংশ নেওয়া জন্য ১৬ এপ্রিল আমরা মরিসাস যাচ্ছি। আপনাদের দিনাজপুর নিউজ ২৪ ডট কম এর উপদেষ্টা শাহজানুল ইসলাম পলাশ ভাই ও আমাদের সঙ্গে থাকছেন। মরিসাসের সৌন্দর্য্যের কথা সবাই কম-বেশি জানেন। তাই সুযোগটা হাতছাড়া করতে চাইনা। ওখানেই গানটির দৃশ্যধারণ করার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছি। অচিরেই মিউজিক ভিডিওটি বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হবে।’

এদিকে, একসঙ্গে দুটো অ্যালবামের কাজ নিয়ে ব্যস্ত সময় পর করছেন সালমা। এরমধ্যে একটি লালনগীতি, অন্যটি আধুনিক ঘরনার গান দিয়ে সাজানো হচ্ছে। ইতিমধ্যেই লালনগীতির অ্যালবামের কাজ অনেকটাই গুছিয়ে এনেছেন সালমা। খুব শিগগিরই আধুনিক ঘরনার গানের কাজটি শুরু করবেন তিনি। চলতি বছরই অ্যালবাম দুটো প্রকাশিত হবে বলে জানিয়েছেন সালমা।

Spread the love