শনিবার ২ জুলাই ২০২২ ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

স্লোগান কন্যা লাকী ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক

Lacky ‘স্লোগান কন্যা’ হিসেবে পরিচিত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী লাকি আক্তার বাংলাদেশ ছাত্র ইউনিয়নের নতুন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সংগঠনের ৩৬তম কাউন্সিলে ৪১ সদস্যের নতুন কমিটির সভাপতি হাসান তারেক আর জিএম জিলানী সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলায় ছাত্র ইউনিয়নের ৩৬তম জাতীয় সম্মেলন শনিবার শুরু হয়। সম্মেলন উদ্বোধন করেন শিল্পী কাইয়ুম চৌধুরী। ১৬ ও ১৭ ফেব্রুয়ারি কাউন্সিল অধিবেশন ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।
কমিটির বাকী সদস্যরা হলেন, সহ-সভাপতি মারুফ বিল্লাহ, আবু তারেক, জাহিদুল ইসলাম, মতিউর রহমান, হাবিব হাসিবুর রহমান, শহিদুল্লাহ শহীদ, মাহমুদ হোসেন ও আল আমিন আহমেদ । সহকারী সাধারণ সম্পাদক তন্ময় ধর, লিটন নন্দী, ও বিধান কুমার বিশ্বাস। কোষাধ্যক্ষ সুমন সেনগুপ্ত, দপ্তর সম্পাদক আল আমিন, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক সিয়াম সারোয়ার, স্কুলছাত্র-বিষয়ক সম্পাদক অনীক রায়, বিজ্ঞান, প্রযুক্তি ও আন্তর্জাতিক বিভাগীয় সম্পাদক জহিরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফয়েজউল্লাহ, সাংস্কৃতিক সম্পাদক তুহিন কান্তি দাশ, ক্রীড়া সম্পাদক রমেন চক্রবর্তী, সমাজকল্যাণ ও পরিবেশ-বিষয়ক সম্পাদক ইউনা ইসলাম। সদস্য মিঠুন রায়, রিয়াজ হোসেন, ফারহান হাবীব, আহসান হাবীব, সুকান্ত শীল, প্রেমাংশু মজুমদার, এস এম শুভ, রাশেদুল হাসান, সোহেল রানা, আহমেদ আফরোজ, অন্তর চক্রবর্তী, মারুফ আহমেদ খান, আয়াতুল্লাহ খোমেনী, মুশফিক তপু, তাহমিদা আক্তার, আহমেদ পাশা, মাহমুদুল হাসান ও ঋদ্ধ অনিন্দ্য।

 

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email